ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

উপকূলীয় জনপদের উন্নয়নে সরকার যথেষ্ট আন্তরিক : এমপি বাবু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৭:৩৭ পিএম

খুলনা-৬ (কয়রা ও পাইকগাছা) আসনের এমপি মোঃ আকতারুজ্জামান বাবু বলেছেন-উপকূলীয় জনপদের সার্বিক উন্নয়নে বর্তমান সরকারের আন্তরিকতার কোন ঘাটতি নেই। কয়রা ও পাইকগাছার উন্নয়নে এ মুহূর্তে কয়েকটি মেগা প্রকল্প বাস্তবায়নসহ সার্বিক উন্নয়নে বরাদ্দ অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

আজ বুধবার দুপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি কয়রা উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের পিতার চিকিৎসার জন্য অনুদানের চেক তুলে দেন। একই সাথে কয়রা ও পাইকগাছা উপজেলার ৭ জন দরিদ্র ও অসহায় মানুষের চিকিৎসা সহায়তা হিসেবে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করা হয়।

এ সময় তিনি আরও বলেন, কয়রা-বেতগ্রাম সড়ক উন্নয়নে সাড়ে তিনশ কোটি টাকার প্রকল্পের কাজ চলমান রয়েছে। এছাড়া ইয়াস পরবর্তীতে এলাকার ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ মেরামত ও টেকসই বেড়িবাঁধ নির্মাণের পরিকল্পনা বাস্তবায়নের পথে। দ্রুতই এসব কাজ শুরু হবে।

অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাইকগাছা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও আ.লীগ নেতা কৃষ্ণপদ মন্ডল, সুপদ রায়, প্রভাষক মৃণাল রায়, প্রভাষক গৌতম মিস্ত্রি, দিবাকর মন্ডল, কাজল মন্ডল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন