বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আগামীকাল অনুষ্ঠিত হবে বরগুনা বারের নির্বাচন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৮:৫৭ পিএম

কোভিড -১৯’র কারণে নির্ধারিত মেয়াদ শেষে বরগুনা জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন স্বাস্থ্যবিধি মেনে ২বছর ২মাস পরে আগামীকাল অনুষ্ঠিত হচ্ছে। ইতোপূর্বে একাধিকার সাধারণ সভা ও নির্বাচনের উদ্যোগ নিলেও কোভিড -১৯ র ঝুঁকির কারণে স্থগিত করা হয়।

বৃহস্পতিবার সকাল ৯টায় বার্ষিক সাধারণ সভা শেষে নির্বাচনে ভোট গ্রহণ শুরু হবে। নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এডভোকেট জহুরুল হক নান্না, এডভোকেট আক্তারুজ্জামান বাহাদুর ও এডভোকেট একিউ ফারুক। সম্পাদক পদে এডভোকেট সিদ্দিকুর রহমান পান্না, এডভোকেট আতিকুল হক ও জেডএইচএম মুজাহিদুল হক (জাকির) প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া বরগুনা সদরে সহ-সভাপতি পদে, এডভোকেট মোবারক আলী এবং মির্জা হুমায়ুন কবির বাচ্চু, যুগ্ম সম্পাদক পদে এডভোকেট গোলাম মোস্তফা কাদের এবং এডভোকেট মোঃ জাফর ইকবাল প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহ-সভাপতি আমতলী উপজেলা গোলাম গোলাম দেলোয়ার হোসেন, মহিলা সম্পাদক পদে এডভোকেট রঞ্জুয়ারা শিপু বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

আইনজীবী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন এডভোকেট আসাদুজ্জামান সেলিম। কমিশনারের দায়িত্বে রয়েছেন এডভোকেট নুরুল আমিন এবং এডভোকেট আঃ লতিফ।

প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আসাদুজ্জামান সেলিম বলেন, স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহণের ব্যবস্থা নেয়া হয়েছে। বেলা ১২ টা থেকে বেলা ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন