বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সেই ভুয়া বিসিএস ক্যাডার স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর আগারগাঁও এলাকায় সংসদ সচিবালয় কোয়ার্টার থেকে নারীর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় স্বামী মো. মিল্লাত মামুনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে কল্যাণপুর বাস কাউন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত শনিবার আগারগাঁও সংসদ সচিবালয় কোয়ার্টারের দরজা ভেঙে নুসরাত জাহানের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা রত্ন কান্তি রোয়াজা বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় আত্মহত্যা প্ররোচনার মামলা করেন।

মামলায় তিনি উল্লেখ করেন, বিসিএস ক্যাডার পরিচয় দিয়ে আমার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে মামুন। পরে ধর্মান্তরিত করে আমার মেয়েকে বিয়ে করে সে। বিয়ের কিছুদিন পর আমার মেয়ে তাকে শারীরিক নির্যাতনের কথা জানায়। সে আরও জানায়, তার স্বামী জুয়ার নেশা ও পরকীয়ায় আসক্ত ছিল। ঘটনার দিন সকাল ১০টায় আমাকে ফোন করে জানায়, তার স্বামী তাকে শারীরিক নির্যাতন, অকথ্য ভাষায় গালিগালাজ ও বাসা থেকে বের হয়ে যেতে বলেছে এবং হত্যার হুমকি দিয়েছে। পরে দুপুর দেড়টার দিকে পুলিশ ফোন করে আমাকে তার আত্মহত্যার খবর জানায়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এজহারনামীয় আসামিকে কল্যাণপুর বাস কাউন্টারের সামনে থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। শেরেবাংলা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, আগারগাঁও সংসদ সচিবালয় কোয়ার্টারে নারীর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা করেন নিহতের বাবা। ওই মামলায় নিহতের স্বামীকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন