বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে ওয়ারীর বলদা গার্ডেন এলাকায় লেগুনা উল্টে সুমাইয়া আক্তার নামের এক নারী নিহত হয়েছেন। তিনি ওই লেগুনাচালক শাকিলের স্ত্রী। গতকাল দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বামী শাকিল বলেন, স্ত্রীকে নিয়ে লেগুনায় জুরাইন থেকে গুলিস্তান যাচ্ছিলাম। পথে ওয়ারীর জয়কালী মন্দির ও বলদা গার্ডেন সংলগ্ন এলাকায় হঠাৎ আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে আমার স্ত্রীসহ কয়েকজন যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সুমাইয়াকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার নয়নাবাদ গ্রামে। বর্তমানে গেন্ডারিয়ার ঘুণ্টিঘর এলাকায় থাকি।

এছাড়াও ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় মায়ের সঙ্গে অভিমান করে জাকিয়া নামে দশম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। নিহতের মা নাসরিন বলেন, আমার স্বামী মারা গেছেন অনেক আগে। মেয়ে এখন নানীর বাড়িতে থাকে। সে দশম শ্রেণিতে পড়ে। কয়েকদিন হলো নরসিংদী থেকে আমি ঢাকায় এসেছি। তাকে বাড়িতে নিয়ে যেতে চেয়েছিলাম।

তিনি দাবি করেন, জানতে পারি মাহিম নামে এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক আছে। এ কারণে সে বাড়ি যেতে চাইছিল না। এ নিয়ে আমার সঙ্গে কথা-কাটাকাটি হয়। পরে বিকেলে সে বাথরুমে গিয়ে আত্মহত্যা করে। দরজা ভেঙে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। মেডিকেলে নিয়ে আসতেই ৩ ঘণ্টা লেগে যায়। আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাকিয়া ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় নানী জাহানারা বেগমের কাছে থাকত। তার বাবার নাম জাহাঙ্গীর হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন