শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় যুবক খুন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০০ এএম

মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়নের রত্নাদিয়া গ্রামে তুচ্ছ ঘটনায় রুবেল হোসেন (২০) নামে এক যুবক খুন হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। এর আগে পাশের গ্রামের শিপন, পারভেজ ও রকিসহ কয়েকজন যুবক পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রুবেলকে।
হাটিপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মনির হোসেন জানান, রত্নাদিয়া গ্রামের মুনছের আলীর ছেলে রুবেলের সঙ্গে পাশের গ্রাম গোপালখালীর শিপন, পারভেজ, রকিসহ আরো কয়েকজন যুবকের কথা কাটাকাটি হয়। এর জের ধরে তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে শিপন ও তার বন্ধুরা। গ্রামের খালে রুবেলের প্রতিবশী কিছু মেয়েরা গোসল করতে নামে। সে সময় ওই মেয়েদেরকে ইভটিজিং করে শিপন ও তার বন্ধুরা। এ বিষয়ে প্রতিবাদ করলে শিপনদের সঙ্গে রুবেলের কথা কাটাকাটি হয়। কিছুক্ষণ পরেই রুবেলকে মারধর করে আহতাবস্থায় ফেলে রেখে শিপন ও তার বন্ধুরা। পরে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় রুবেলকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই রুবেল মারা যায় বলে জানান এ ইউপি চেয়ারম্যান।
মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, রুবেল খুন হওয়ার বিষয়ে তদন্ত চলছে। খুব শিগগিরই এই ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান চলমান রয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন