বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গৃহবধূকে ৫ দিন আটকে রেখে গণধর্ষণ : গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় অপহরণের পর ৫ দিন আটকে রেখে গণধর্ষণের শিকার হয়েছে এক গৃহবধূ। উপজেলার মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদের ভাগিনা শরিফুল ইসলাম ওরফে গুড্ডু ও তার সহযোগীরা এ গৃহবধূকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় গত সোমবার রাতে পুলিশ কুড়িপাড়ায় অভিযান চালিয়ে শরীফুল ইসলাম গুডড্ডুকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত শরিফুল বন্দর উপজেলার কুড়িপাড়ার আলতাফ মিয়ার ছেলে। এ ঘটনায় গণধর্ষণের শিকার গৃহবধূ বাদী হয়ে গ্রেফতারকৃত গুড্ডুসহ ৩ জনের নামে মামলা করেন। মামলার অপর আসামিরা হলোÑবন্দরের কুড়িপাড়া নয়ামাটির রুহুল আমিনের ভাড়াটিয়া ও মৃত তোতা মিয়ার ছেলে সোহরাব ওরফে পাগলা শুভ এবং একই এলাকার ছালাম মাস্টারের ছেলে ফিরোজ মিয়া।
ধর্ষণের শিকার গৃহবধূ জানান, তিনি গত ২৫ মে সন্ধ্যা পৌনে ৭টার দিকে বন্দরের মদনপুরের বারাকা হাসপাতালে যাচ্ছিলেন। হাসপাতালের গেটের সামনে যাওয়ার পর একটি সাদা রংয়ের মাইক্রোবাস তার সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে উঠার আগেই গুড্ডুসহ ৩ জন তাকে জোরপূর্বক গাড়িতে তুলে অপহরণ করে ঢাকার দিকে নিয়ে যায়। এরপর অজ্ঞাতস্থানে নিয়ে দোতলা বাড়ির একটি কক্ষে ৫ দিন আটকে রেখে পালাক্রমে গণধর্ষণ করে। পরে সেখানকার এক কাজের বুয়ার মাধ্যমে তিনি ছাড়া পেয়ে ৩০ মে বাড়ি ফিরে এসে স্বামীকে ঘটনাটি জানান। এ ব্যাপারে বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, এ ঘটনায় শরীফুল ইসলাম গুড্ডুকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন