শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার অসুস্থতার খবর চাপা দিতেই অন্য ইস্যু : বিএনপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১২:০০ এএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশনেত্রী খালেদা জিয়া যখন অত্যন্ত অসুস্থ, তখন সেটা ধামাচাপা দেয়ার জন্য পরীমণির বিষয়টি সামনে আনা হয়েছে। এ সরকার সব সময় একটা ঘটনার পেছনে আরেকটি প্রসঙ্গ দাঁড় করিয়ে দেয়। গতকাল জাতীয় প্রেসক্লাবে সংবাদপত্রের কালো দিবস উপলক্ষে এক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বেগম খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। তার চিকিৎসার পর্যাপ্ত যে ব্যবস্থা দরকার, সেটা করা হচ্ছে না। অবিলম্বে তার সুচিকিৎসার পর্যাপ্ত ব্যবস্থা করতে হবে।

নায়িকা পরীমণির মামলা প্রসঙ্গে বিএনপি মহাসচিব বলেন, মামলা করা হয়েছে ধর্ষণ ও হত্যাচেষ্টার। আরেকটা অপরাধের দায় দিয়ে তাকে রিমান্ডে নেয়া হয়েছে। এ ব্যাপারটা আমি বুঝতে পারিনি। মামলা করলেন ধর্ষণ ও হত্যাচেষ্টার আর তাকে রিমান্ডে নেয়া হলো তার কাছে মাদক পাওয়া গেছে বলে। অনেক প্রশ্ন আসছে, তাহলে কি ক্ষমতাধররা যা চাইবেন তাই হবে? প্রশাসন যা চাইবে তাই হবে? একটি লোকের পরিবারের কাছে, সমাজের কাছে, রাষ্ট্রের কাছে তার সম্মান সব শেষ হয়ে যাবে।

বিএনপি মহাসচিব বলেন, জনগণের সাথে প্রতারণা করে আজকে ক্ষমতায় বসে আছে। সেজন্য জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্য দিয়ে এদের, এই দানবকে সরাতে হবে। আমরা দুটি দানব বলে আসছি একটা করোনা আরেকটা সরকার; সেটাও কিন্তু অদৃশ্য শক্তি নিয়েই চলে। সেজন্য এই দুই দানবকে আমরা যদি সরাতে না পারি, তাহলে জাতির অস্তিত্ব বিপন্ন হবে। সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে এ দানবকে সরাতে আন্দোলন করি। আন্দোলনের মধ্য দিয়েই এ সরকারের পতন ঘটাই।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, কবি আব্দুল হাই শিকদার, ড. রেজোয়ান সিদ্দিকী, ইলিয়াস খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন