শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার আনলিমিটেড চাপাবাজ অপূর্ব-মেহজাবিন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১১:৩৬ এএম

গত বছর ইউটিউবে প্রকাশিত সর্বোচ্চ জনপ্রিয় নাটকের তালিকায় রয়েছে ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকটি। যেটি দ্রুততম কোটি ভিউ প্রতিযোগিতায়ও অবস্থান করছে তালিকার প্রথম দিকে। সিএমভি প্রযোজিত সেই আলোচিত নাটকটি সিক্যুয়েল হলো এবার। আসছে ঈদের বড় চমক হিসেবে সেই নাটকে হাজির হবেন যথারীতি অপূর্ব ও মেহজাবিন। যাদের চাপাবাজিতে এরমধ্যে মুগ্ধ হয়েছেন প্রায় দেড় কোটি দর্শক।

আগের মতোই, সিএমভি’র প্রযোজনায় সিক্যুয়েলটি লিখেছেন রাজীব আহমেদ, নির্মাণ করলেন রুবেল হাসান। এবারের নাটকটির নাম ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ আনলিমিটেড’।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা জানান, আগের চরিত্রগুলো হুবহু থাকছে। সঙ্গে আরও কয়েকটি নতুন চরিত্র যোগ হয়েছে। আর গল্পেও থাকছে পুরনো ধারাবাহিকতার সঙ্গে নতুন বৈচিত্র্য।

অভিনেতা অপূর্ব বলেন, ‘আমাদের যা কিছু শ্রম আর পরিকল্পনা- সবই তো দিনশেষে দর্শকদের জন্য। তারা পছন্দ করলে আমরা ভালো থাকি। তারা অপছন্দ করলে আমরা হতাশ হই। তো গত বছর চাপাবাজ নাটকটি করার পর থেকে দর্শকদের যে পজিটিভ সাড়া এখনও পাচ্ছি সেটা বিস্ময়কর। পরে আমাদের মনে হলো, সেই চাপাবাজিটা এবার আমরা আনলিমিটেড পর্যায়ে নিয়ে যাবো। সিক্যুয়েলে আমরা সেই চেষ্টা করেছি। মানে আগের চাপাবাজিতে একটা লিমিট ছিলো, এবার সেটা আনলিমিটেড!’

আসছে ঈদুল আজহায় নাটকটি সিএমভি’র প্রধান চমক হিসেবে থাকছে বলে জানান প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু। তিনি বলেন, ‘দর্শকদের ভিন্ন কিছু উপহার দেওয়া চেষ্টা আমরা সবসময়ই করি। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ আনলিমিটেড’ নাটকটি তৈরি করা হয়েছে। আশা করি নাটকটি আগের কিস্তির মতো দর্শকপ্রিয়তা পাবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন