বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চলতি মাসেই আসছে মোশাররফ করিম অভিনীত ‘মহানগর’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ১:১১ পিএম

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম প্রথমবারের মতো কাজ করেছেন ওয়েব প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য। ভারতীয় ওটিটি প্লাটফর্ম হইচইয়ের অরিজিনাল সিরিজটি নির্মাণ করেছেন নির্মাতা আশফাক নিপুণ। সিরিজের গল্প, চিত্রনাট্যও লিখেছেন তিনি। সম্প্রতি এক ভিডিও বার্তায় তিনি এ সিরিজের মুক্তির তারিখ ঘোষণা করেছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজধানীতে এক রাতে সাত ঘন্টায় ঘটে যাওয়া একটি গল্পের চিত্রায়ন করা হয়েছে এতে। মহানগরের অজানা গল্পগুলো নিয়ে সাজানো হয়েছে সিরিজটি। মোশাররফ করিমের প্রথম ওয়েব সিরিজ ‘মহানগর’ মুক্তি পাচ্ছে ২৫ জুন।

'মহানগর' -এ ওসি হারুন-এর ভূমিকায় দেখা যাবে মোশাররফ করিমকে। এছাড়া শাহানা হুদা-র ভূমিকায় থাকছেন জাকিয়া বারি মম, আফনান চৌধুরীর ভূমিকায় শ্যামল মাওলা, পুলিস অফিসার মলয় কুমারের ভূমিকায় মোস্তাফিজুর নূর ইমরান, আবির হাসানের ভূমিকায় খাইরুল বাশার।

আট পর্বের ওয়েব সিরিজটির টিজার প্রকাশ হয়েছে গত ১১ জুন। টিজারে পুলিশ কর্মকর্তা হারুনের চরিত্রে অভিনয় করা মোশাররফ করিমের মুখে একটি সংলাপ শোনা যায় টিজারে। সেটি হলো, ‘ক্রিমিনাল আর টাকা, যদি থাকে নসিবে আপনি আপনি আসিবে।’

জানা গেছে, ‘মহানগর’-এর ট্রেইলার প্রকাশ করা হবে ১৯ জুন। ‘মহানগর’ ঈদুল আজহায় কিংবা তার আগেই সিরিজটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন