রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

মহানগর

আবু ত্ব-হাকে উদ্ধারে কাজ করছে পুলিশ : হাফিজ আক্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ২:১৫ পিএম

আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ চার জন নিখোঁজের ঘটনায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হাফিজ আক্তার বলেন, ত্ব-হাসহ চার জন নিখোঁজ হওয়ার বিষয়টি জেনেছি। এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে রংপুরে। রংপুর মেট্রোপলিটন পুলিশের সঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশও এ বিষয়টি নিয়ে কাজ করছে।

এদিকে বুধবার (১৬ জুন) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে স্বামী নিখোঁজ হওয়ার বিষয়ে সংবাদ সম্মেলন করেন তার স্ত্রী সাবেকুন নাহার।

সংবাদ সম্মেলনে সাবেকুন নাহার বলেন, 'আমার স্বামী যদি কোনো অন্যায় করে থাকেন তাহলে তাকে দেশের প্রচলিত আইনে বিচার করা হোক। সে নিখোঁজ কেন? আমি শুধু তার সন্ধান চাই। তাকে যদি আমার কাছে এনে দিতে না পারেন, তাহলে আমাকে তার কাছে নিয়ে যান। আমি একজন স্ত্রী হিসেবে জানি না আমার স্বামী কোথায়। আমি আপনাদের কাছে হাত জোড় করে মিনতি করছি, আপনারা আমার স্বামীকে ফিরিয়ে দিন। এর বেশি কিছু চাই না। আমি তাকে অনেক ভালোবাসি।'

এর আগে স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর খোলা চিঠিও দিয়েছিলেন সাবেকুন নাহার। একই বিষয়ে গত মঙ্গলবার (১৫ জুন) পুলিশের মহাপরিদর্শক এবং র‍্যাবের মহাপরিচালক বরাবরও দুটি চিঠি দেন তিনি।

গত বৃহস্পতিবার (১০ জুন) রাজধানীর গাবতলী এলাকা থেকে রংপুর থেকে ফেরার পথে ইসলামী বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
Nasar Uddin ১৭ জুন, ২০২১, ৩:০০ পিএম says : 0
এত সুন্দর সুন্দর বক্তব্য দেন কাজের কাজ কিছুই না আদনান সহ 4 জন লোকের কোন খবর দিতে পারেন নাই আপনাদের প্রতি জনগণের আস্থা নেই
Total Reply(0)
Md Anwer ১৭ জুন, ২০২১, ৩:০০ পিএম says : 0
আদনান তোহা গুমের জড়িত দের খুঁজে বের করুন
Total Reply(0)
Razib Mia ১৭ জুন, ২০২১, ৩:০১ পিএম says : 0
আবু ত্বহা মোহাম্মদ আদনান হুজুরের সন্ধান চাই
Total Reply(0)
Ismail Rashid Ansari ১৭ জুন, ২০২১, ৩:০১ পিএম says : 0
আদনান সহ সকল নিখোঁজ ব্যক্তিদের সন্ধান চাই
Total Reply(0)
Tanvir Ahamed ১৭ জুন, ২০২১, ৩:০৪ পিএম says : 0
আবু ত্ব-হা আদনান ভাই একজন সম্ভাবনাময় দ্বায়ী ইলাল্লাহ। তিনি মানুষকে আল্লাহর পথে ডাকেন। একজন মানুষ, তিনজন সফরসঙ্গী সহ বাতাসে মিলিয়ে যাবে, তার কোন খোঁজ পাওয়া যাবে না, তিনি কোথায় আছেন, কীভাবে আছেন তা জানা যাবে না- বিশ্বায়নের দুনিয়ায় তা একেবারেই অসম্ভব! আমি আমার ভাই আবু ত্ব-হা আদনানের খোঁজ চাই। সুস্থ-স্বাভাবিক, নিরাপদ-নির্বিঘ্নতার সাথে তার পরিবার তাকে ফিরে পাবে- কায়মনোবাক্যে আল্লাহর কাছে এটাই প্রার্থনা করি।
Total Reply(0)
Amit Debnath ১৭ জুন, ২০২১, ৩:০৫ পিএম says : 0
আইনের সদিচ্ছা দরকার,প্রয়োগ দরকার।এমন ঘটনা দেশের নিরাপত্তা ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করবে,সত্য কারন উন্মোচিত হোক।আশা করি,আইন শৃঙ্খলা বাহিনী দ্রুতই ব্যবস্থা গ্রহন করবে।
Total Reply(0)
Fahad Hossain ১৭ জুন, ২০২১, ৩:০৫ পিএম says : 0
একদিন হয়তো দেশটায় গুম হয়ে যাবে।।ভালো মানুষ, ইসলামি মন মানসিকতার মানুষ গুলো, যাদের ভিতরে কোনো রাজনীতি নেই তাঁরা গুম হওয়া মানে আমার দেশটায় গুম হওয়া।
Total Reply(0)
মোঃ মহিউদ্দন আহমেদ ১৭ জুন, ২০২১, ৩:১৭ পিএম says : 0
অতি দ্রুত আদনান ভাইয়ের সন্ধান চাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন