শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোল কাস্টম হাউসের ২ ঘণ্টা কর্মবিরতি পালন

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

বেনাপোল কাস্টম হাউসে গতকাল বৃহস্পতিবার ২ ঘণ্টা কর্মবিরতি পালন করেছে সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন নেতৃবৃন্দ। কর্মবিরতির সময় বন্ধ ছিল কাস্টম হাউসে শুল্কায়ন কার্যক্রম, বন্ধ ছিল দু’দেশের মধ্যে আমদানি-রফতানি বাণিজ্য।

বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি আলহাজ মফিজুরে রহমান সজন জানান, চট্টগামে কাস্টম হাউসে ৮-বি শাখায় কর্মরত নিজাম উদ্দিন নামে এক রাজস্ব কর্মকর্তার সাথে প্রাইম ক্লিয়ারিং হাউস নামে সিএন্ডএফ এজেন্ট মালিকের সাথে কথা কাটাকাটির জের ধরে লাইসেন্স বাতিলের প্রতিবাদে দেশে একযোগে বেনাপোল কাস্টম হাউস, চট্টগ্রাম কাস্টম হাউস, মংলা কাস্টম হাউস ও ঢাকা কাস্টম হাউসে ২ ঘণ্টা কর্মবিরতি পালিত হয়।
নেতৃবৃন্দ বলেন, শুল্ক কর্তৃপক্ষের স্বেচ্ছাচারিতা ও লাইসেন্সিং রুলের কালাকানুন বাতিলের দাবিতে দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত কর্মবিরতির পর যদি নিঃশর্তভাবে বাতিলকৃত লাইসেন্স প্রত্যাহার না হয় তবে আগামী রোববার থেকে একইভাবে লাগাতার কর্মবিরতি পালন হবে।
বেনাপোলে কর্মবিরতি শেষে এসোসিয়েশন ভবনে এক জরুরি সভায় মফিজুর রহমান সজনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, খাইরুজ্জামান মধু, কামাল উদ্দিন শিমুল, নাসির উদ্দিন, জামাল হোসেন, শাহাবউদ্দিন, আমিনুল হক আনু প্রমুুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন