শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

১৬ বছর পর নোবিপ্রবিতে ছাত্রদলের কমিটি গঠিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রতিষ্ঠার দীর্ঘ ১৬ বছর পর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রদল। গতকাল বৃহস্পতিবার জাতীয়তাবাদী দল বিএনপির ছাত্র সংগঠন ছাত্রদলের এই কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় কমিটিতে নুর হোসেন বাবুকে আহবায়ক এবং সাহরাজ উদ্দীন জিহানকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছে মো. আমিনুল ইসলাম, মো. আরমান খান আশিক, মো. ওমর ফারুক সুমন, নূর পাশা সুফিয়ান, মো. রুবেল উদ্দীন। কমিটিতে সদস্য হিসেবে রয়েছে গাজী মোহাম্মদ সালেহ উদ্দীন, মো. মাহমুদুল হাসান, নুরল হুদা বাবু, হাসান জামিল, সাইফুল ইসলাম, বেলাল হোসাইন, সাজ্জাদ হোসাইন, মো. জোনায়েদ আহম্মেদ, মো. ইলিয়াস, আকরাম হোসেন।
নোবিপ্রবি ছাত্রদলের আহবায়ক নুর হোসেন বাবু বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রতিষ্ঠার পর থেকে এই প্রথম বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের কমিটির দেয়া হয়। দীর্ঘ ১৬ বছর পর বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের কমিটি দেয়ায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন