শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে ‘গোলাগুলির’ পর ১৮ মামলার আসামি গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

নগরীর বায়েজিদ লিঙ্ক রোডে পুলিশের চেকপোস্টে গোলাগুলির পর গুলিবিদ্ধ ১৮ মামলার আসামি সাইফুল ইসলাম ওরফে বার্মা সাইফুলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান দাবি করেন, বুধবার গভীর রাতে চেকপোস্ট বসিয়ে তল্লাশির সময় পুলিশ দেখে বার্মা সাইফুল ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে।
পরে বার্মা সাইফুলকে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তবে তার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। গোলাগুলির মধ্যে তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে দাবি করেন তিনি। পুলিশ বলছে, সাইফুলের বিরুদ্ধে জমি দখল, পাহাড়কাটা, মাদক চোরাচালানসহ ১৮টি মামলা আছে। তার কাছ থেকে একটি বন্দুক, একটি কার্তুজ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এদিকে নগর ছাত্রদলের পক্ষ থেকে দাবি করা হয়, সাইফুল ইসলাম ছাত্রদল নেতা। তাকে পুলিশ বাসা থেকে ধরে এনে গুলি করেছে।
এদিকে সীতাকুন্ড থেকে চাঞ্চল্যকর কোরবান আলী সোহেল হত্যা মামলার প্রধান আসামি মো. আবু জাফর (৩৪) ও তার সহযোগী মো. সাহাব উদ্দিনকে (৩৫) নগরীর ইপিজেড থানার খেজুরতলা থেকে বুধবার রাতে গ্রেফতার করেছে র‌্যাব। গত ১৯ জুন এ খুনের ঘটনায় সীতাকুন্ড থানায় মামলা হয়। র‌্যাব জানায়, আবু জাফরের বিরুদ্ধে হত্যা, মাদক ও অস্ত্র আইনে ১০টি এবং সাহাব উদ্দিনের বিরুদ্ধে সীতাকুন্ড থানায় তিনটি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন