শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিখোঁজ মাওলানা আবু ত্ব-হাসহ চারজনকে ফিরিয়ে দিন

বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৭ এএম

জনপ্রিয় বক্তা ও ইসলামী স্কলার মাওলানা আবু ত্ব-হা মুহাম্মদ আদদানসহ ৪জন নিখোঁজ হওয়ার এক সপ্তাহের মধ্যেও পুলিশ তাদের খোঁজ দিতে ব্যর্থ হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, দেশে মানুষের জান মাল ইজ্জতের ন্যুনতম নিরাপত্তা নেই। কে কখন কোথা থেকে গুম হয়ে যাবে তার কোন নিশ্চয়তা নেই। রাষ্ট্রের প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। তারা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ নিখোঁজ ৪ ব্যক্তিকে অবিলম্বে অক্ষত অবস্থায় তাদের পরিবারের কাছে ফেরত দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।
ইসলামী আন্দোলন ঢাকা মহানগর : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম গতকাল মাওলানা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ ৪ জন নিখোঁজের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন, রাষ্ট্রের প্রতিটি নাগরিকের জানমালের নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। যদি মাওলানা আদনান প্রশাসনের কাছে থাকেন, তাহলে দ্রুত পরিবারের কাছে হস্তান্তর করতে হবে। আর যদি তিনি অন্য কারো ষড়যন্ত্রের শিকার হন, তাও তাকে খুঁজে বের করে পরিবারের কাছে হস্তান্তর করা প্রশাসনের দায়িত্ব।

খেলাফত মজলিস : অবিলম্বে আবু ত্ব-হাসহ নিখোঁজ ব্যক্তিদের তাদের পরিবারের অবস্থায় ফেরৎ দেয়ার দাবি জানিয়েছে খেলাফত মজলিস। এক যৌথ বিবৃতিতে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইনর বলেছেন, দেশে মানুষের জান মাল ইজ্জতের ন্যুনতম নিরাপত্তা নেই। কে কখন কোথা থেকে গুম হয়ে যাবে তার কোন নিশ্চয়তা নেই। স্বজন হারানোর বেদনায় পরিবারের সবাই আর্তনাদ করছে।

বাংলাদেশ লেবার পার্টি : বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ভারপ্রাপ্ত মহাসচিব ফারুক রহমান এক যুক্ত বিবৃতিতে বলেছেন, দেশে মানুষের জান মাল ইজ্জতের ন্যূনতম নিরাপত্তা নেই। কে কখন কোথা থেকে গুম হয়ে যাবে তার কোন নিশ্চয়তা নেই। বিবৃতিতে নেতৃদ্বয় আবু ত্ব-হা মুহাম্মদ আদনানসহ নিখোঁজ ৪ ব্যক্তিকে অবিলম্বে অক্ষত অবস্থায় তাদের পরিবারের কাছে ফেরত দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন