রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বিদ্যার ক্যারিয়ারের প্রথম পারিশ্রমিক ছিল ৫০০ টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১০:৩৮ এএম

জীবনের প্রথম পারিশ্রমিক সকলের কাছেই একটু স্পেশাল হয়ে থাকে। বলিউড অভিনেত্রী বিদ্যা বালানও এর ব্যতিক্রম নন। আসন্ন ‘শেরনি’ ছবির ভার্চুয়াল প্রচারে একটি সাক্ষাৎকারে পুরনো স্মৃতিতে ডুব দিয়েছেন এই অভিনেত্রী। বিদ্যা বলেছেন তিনি প্রথম পারিশ্রমিক হিসেবে ৫০০ টাকা পেয়েছিলেন। প্রথম কাজে তাকে গাছের পাশে দাঁড়িয়ে হাসতে হয়েছিল। এই কাজের জন্যই প্রথম পারিশ্রমিক পেয়েছিলেন বিদ্যা।

ক্যারিয়ারে জাতীয় পুরস্কার সহ বহু পুরস্কার পেয়েছেন তিনি। তবে জীবনের প্রথম পারিশ্রমিকের গুরুত্ব যে আলাদা সেকথা অকপটে স্বীকার করেছেন বিদ্যা। একটি সরকারি বিজ্ঞাপনের জন্য কাজ করে জীবনের প্রথম পারিশ্রমিক ৫০০ টাকা পেয়েছিলেন বিদ্যা বালান। নতুন ছবি ‘শেরনি’তে একজন ফরেস্ট অফিসারের ভূমিকায় দেখা যাবে বিদ্যাকে। বিদ্যা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন নীরজ কবি, বিজয় রাজ, ইলা অরুণ, শরত্ সাক্সেনা প্রমুখ। 

বাংলা ছবি ‘ভাল থেকো’তে অভিনয়ের মাধ্যমেই অভিনেত্রী বিদ্যার পথচলা শুরু হয়েছিল। ‘পরিণীতা’ ছবি বলিউডে তার জায়গা পাকা করে দেয়। ‘পরিণীতা’তে অসাধারণ অভিনয়ের জন্য বিদ্যা সকলের নজরে পড়েন। এরপর বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। তারমধ্যে অনেক ছবিই বাণিজ্যিক ভাবে চূড়ান্ত সফল। ‘পরিণীতা’ সিনেমার আগে ‘হাম পাঁচ’ নামের এক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছিলেন বিদ্যা। সেই ধারাবাহিকের অডিশনের কথাও স্মরণ করেন অভিনেত্রী। ধারাবাহিকের জন্য অডিশন দিতে আসা প্রায় ১৫০ জনকে টপকে সিলেক্ট হয়েছিলেন তিনিই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন