বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কসবায় কর্তব্যকালে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

কসবা (ব্রা‏‏‏হ্মণবাড়িযা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১:৪৮ পিএম

ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় কুমিল্লা-সিলেট মহাসড়কে কুটি ইউপির কালামুড়িয়া ব্রীজের পাশে কর্তব্যরত অবস্থায় গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এক সড়ক দুর্ঘটনায় কসবা থানার পুলিশ পরিদর্শক (এস.আই) মোহাম্মদ মোস্তফা (৫৮)আহত হলে হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়।
নিহত মোহাম্মদ মোস্তফা ফেণী জেলার পুরাতন মুন্সীর হাট ফুলগাজী উপজেলার পৈহারা গ্রামের মৃত হাজী আলী আজ্জমের পুত্র। তিনি ১৯৮৩ সালে পুলিশ বিভাগে যোগদান করেন। সংসার জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক।
পুলিশ কনস্টেবল ফরিদা ইয়াসমিন ও কসবা থানার পিক-আপ চালক মোহাম্মদ আলাউদ্দিন জানান, রাত সাড়ে ১০টায় এসআই মোহাম্মদ মোস্তফা সঙ্গীয় ফোর্সসহ কুমিল্লা-সিলেট মহাসড়কে ডাকাতি প্রতিরোধে কর্মরত ছিলেন। ওই সময় কসবা থানার পিক-আপভ্যান থেকে নেমে রাস্তায় প্রহরা দেন। এ সময় দ্রুতগামী একটি পিকআপ ভ্যান রাস্তায় দাঁড়িয়ে থাকা মোহাম্মদ মোস্তফাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক সঙ্গীরা তাকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসারত অবস্থায় রাত ১২টায় ব্রাহ্মণবাড়িয়া সদরহাসপাতালে তিনি মারা যান।ওই দিন রাতেই ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে হিমাগারে তার লাশ রাখা হয়।
আজ শুক্রবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে তার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। পরে গ্রামের বাড়ীতে দ্বিতীয় নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শেখ মো. কামাল উদ্দিন ১৮ জুন, ২০২১, ৩:৪৩ পিএম says : 0
Sad
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন