শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যে কারণে পুলিশ হেফাজতেই থাকছেন ত্ব-হা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৮:২০ পিএম

ইসলামী জনপ্রিয় বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনান ও তার তিন সফরসঙ্গীর আত্মগোপনের ঘটনাটি রাষ্ট্র বা সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলার কোনো ষড়যন্ত্র ছিল কি-না, তা খতিয়ে দেখতে আপাতত ত্ব-হা পুলিশ হেফাজতেই থাকছেন বলে জানিয়েছেন রংপুর মেট্টোপলিটন গোয়েন্দা কার্যালয়ের উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড ক্রাইম) আবু মারুফ হোসেন।

শুক্রবার (১৮ জুন) রংপুর মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ের ব্রিফিংয়ে তিনি এ তথ্য জানান। তিনি আরও বলেন, ‘ব্যক্তিগত কারণে’ গাইবান্ধার ত্রিমোহনী এলাকায় বন্ধু শিহাবের বাসায় আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা। তার সঙ্গীরাও সেখানে ছিলেন। এরপর তাকে সেখান থেকে বিকেল সাড়ে ৩টায় ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

গোপন সূত্রে আমরা জানতে পারি ত্ব-হা তার (রংপুর নগরের) চারতলার মসজিদে প্রথম স্ত্রীর সঙ্গে আছেন। সেই সংবাদ পেয়ে আমরা তাকে নিয়ে আসি। তাকে জিজ্ঞাসাবাদ করে তার সঙ্গীদেরও সন্ধান পেয়েছেন বলে তিনি জানান ।

উল্লেখ্য, গত ১০ জুন দিবাগত রাত থেকে আবু ত্বহা, তার দুই সঙ্গী আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দিন নিখোঁজ ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Tareq Sabur ১৮ জুন, ২০২১, ৮:৩৩ পিএম says : 0
থলের বিড়াল বেরিয়ে আসার ভয়ে ওরা আদনানকে আটকে রেখেছে।
Total Reply(0)
SUN SHIELD EXIM ১৮ জুন, ২০২১, ৮:৪২ পিএম says : 0
ব্যক্তিগত কারণে’ গাইবান্ধার ত্রিমোহনী এলাকায় বন্ধু শিহাবের বাসায় আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা। তার সঙ্গীরাও সেখানে ছিলেন।
Total Reply(0)
Anwar ১৮ জুন, ২০২১, ৯:৪৫ পিএম says : 0
এর চেয়ে গেদা সাকিপ???? খানের মুভির স্ক্রিপ্ট অনেক ভালো। শুক্রবার জুমার নামাজের পর কে বা কারা তাকে রংপুর মহানগরীর মাস্টার পাড়ায় আবহাওয়া অফিসের পেছনে শ্বশুর বাড়িতে পৌঁছে দেয়! সাথে সাথে রংপুরের কোতোয়ালি থানার পুলিশও পৌছে যায়! ???? পুলিশের ভুমিকাটা এমন হইলো, বাংলা মুভির মারামারির শেষে হটাৎ পুলিশ কই থাইকা জানি আইসা বন্দুক তাক কইরা চিল্লান দিয়া উঠলো "আইন নিজের হাতে তুলে নিবেন না"।???????? পুলিশ নাকি গোপন সুত্রে খবর পেয়েছে যে, ত্ব-হা আদনান সাহেব তার শশুরবাড়িতে আছ!???? অথচ, গত ৮ দিন পুলিশ তার ব্যাপারে কোন তথ্য দিতে পারে নাই। ভাগ্যিস পুলিশ বলেনি, হেডকোয়ার্টারে সে নিজে মোবাইল লুকিয়ে রেখে এসেছিলো, সেটাই গুগল ট্রাকিং করে পাবলিক দেখেছে। ..
Total Reply(0)
প্রবাসী-একজন ১৮ জুন, ২০২১, ১০:৪০ পিএম says : 0
"ব্যক্তিগত কারণে’ গাইবান্ধার ত্রিমোহনী এলাকায় বন্ধু শিহাবের বাসায় আত্মগোপনে ছিলেন আবু ত্ব-হা। তার সঙ্গীরাও সেখানে ছিলেন।" - এ ধরণের একটা বক্তব্য পাগলেও বিশ্বাস করবে বলে মনে হয় না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন