মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হাতে ৩ সেলাই নিয়ে ছিটকে গেলেন তাসকিন

মোহামেডান-আবাহনী ‘সুপার’ দ্বৈরথ আজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০১ এএম

আবারও চোটে পড়েছেন তাসকিন আহমেদ। বল লেগে হাড়ে চিড় ধরেছে মোহাডোন স্পোর্টিং ক্লাবের এই পেসারের। ৩টা সেলাইও দিতে হয়েছে। হাত ঠিক হতে কমপক্ষে সপ্তাহখানেক লাগবে। আর তাই ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ টি-টোয়েন্টির সুপার লিগ থেকে ছিটকে গেছেন গতি তারকা। আজ সন্ধ্যায় এই রাউন্ডে নিজেদের প্রথম ম্যাচেই মিরপুরে ঐতিহ্যবাহী দলটি মুখোমুখি হবে চিরপ্রতিদ্ব›দ্বী আবাহনী লিমিটেডের।

গ্রুপ পর্বে মোহামেডান খেলেছে ১১টি ম্যাচ। যার মধ্যে তাসকিন খেলেছেন ৮টি ম্যাচ। দলের পক্ষে সর্বোচ্চ ১০টি উইকেট শিকার করেছেন এই পেসার। ফর্মে থাকা তাসকিনকে আবারও বরণ করে নিতে হচ্ছে দুর্ভাগ্য। ডিপিএলের বাকি ম্যাচগুলোতে আর খেলা হচ্ছে না তার। হতাশা নিয়েই তাসকিন বললেন, ‘বল লেগে হাত ফেটে গিয়েছে। ৩টা সেলাই দিতে হয়েছে। ঠিক হতে ৬/৭ দিন লাগবে।’
জাতীয় দলে অভিষেকের পর থেকে দেখা যাচ্ছে চোট তাসকিনের নিত্যসঙ্গী। জাতীয় দল থেকে বাদ পড়ার পরে ভালো পারফর্ম করে আবার দলে ডাক পেলেও চোটের কারণে খেলতে পারেননি- এমন দুর্ভাগ্য তাসকিনের আগেও হয়েছে। চোটের কারণে বিশ্বকাপ স্কোয়াডের বিবেচনা থেকেও ছিটকে গিয়েছিলেন তিনি। জাতীয় দলে ফেরার পরে এবার ঘরোয়া ক্রিকেট খেলার সময় আবারও সেই চোটে পড়লেন তাসকিন।
গত জানুয়ারিতে জাতীয় দলে ফেরেন এই ডানহাতি পেসার। প্রায় ৪ বছর পরে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে সাদা পোশাকেও দলে ফেরেন তাসকিন। টেস্টে দুর্দান্ত বোলিং নজর কাড়েন সবার। তার আগে নিউজিল্যান্ড সফরেও দুর্দান্ত কিছু স্পেল করেছিলেন। চোটের শঙ্কা থাকায় তার কথা ছিল বিরতি দিয়ে ম্যাচ খেলার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন