বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

শোক সংবাদ

ড. খন্দকার মোশাররফের শাশুড়ির ইন্তেকাল : দাউদকান্দিতে দাফন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০০ এএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের শাশুড়ি জাহানারা বেগম (৯১) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত কারণে শারিরিক নানা জটিলতায় ভুগছিলেন। গত বৃহস্পতিবার রাত ১০ টায় তিনি ঢাকায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ২ পুত্র, ২ কন্যা, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ড. খন্দকার মোশাররফ হোসেন এক প্রতিক্রিয়ায় তাঁর মরহুমা শাশুড়ির বিদেহী আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। দয়াময় আল্লাহ যেন উনাকে ক্ষমা করে বেহেশতের মেহমান হিসাবে কবুল করেন।
গতকাল (শুক্রবার) বাদ আসর দাউদকান্দি উপজেলার নাগেরকান্দি গ্রামের মুন্সী বাড়িতে মরহুমার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় মরহুমার জামাতা সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন, নাতি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন এবং দাউদকান্দি, মেঘনা, তিতাস, হোমনা ও দেবিদ্বার উপজেলার বিএনপি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, এলাকাবাসী গণ্যমান্য ব্যক্তিবর্গসহ নানা শ্রেণি-পেশার প্রচুর সংখ্যক মানুষ শরিক হয়েছেন।
ড. খন্দকার মোশাররফ হোসেনের শাশুড়ি মৃতুতে শোক জানিয়েছেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, জাতীয়তাবাদী শ্রমিক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক মিঞা মো. মিজানুর রহমান, দাউদকান্দি উপজেলা বিএনপির সভাপতি একেএম শামছুল হক, সাধারণ সম্পাদক মো. আবুল হাশেম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি জাহাঙ্গীর আলম, দাউদকান্দি পৌর বিএনপি’র সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকার, সাধারণ সম্পাদক নূরুল আমিন নাঈম সরকার, তিতাস উপজেলা বিএনপির সভাপতি মো. সালাহউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মো. ওসমান গণি ভ্ূঁইয়া, মেঘনা উপজেলা বিএনপির আহবায়ক মো. রমিজ উদ্দিন লণ্ডনী, সাবেক সাধারণ সম্পাদক আজহারুল হক শাহীন, হোমনা উপজেলা বিএনপির সহ-সভাপতি জহিরুল ইসলাম জহর, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন, কুমিল্লা উত্তর জেলা যুুবদল সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভূঁইয়া প্রমুখ। তারা প্রত্যকে পৃথক শোকবাণীতে ড. খন্দকার মোশাররফ হোসেনের শাশুড়ির মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন