ঢাকা রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

অসুস্থ কেসিসি মেয়রকে আজ ঢাকা সিএমএইচে নেয়া হবে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৮:০২ এএম

খুলনা মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাচ্ছেন আজ। তিনি সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন। সিটি মেয়রের ভর্তির যাবতীয় ব্যবস্থা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গ্রহণ করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে হাসপাতালের প্রধান ব্রিগেডিয়ার ডাঃ শামীম বিষয়টি নিশ্চিত করেন। সিটি মেয়র আজ ভর্তির সাথে সাথেই প্রয়োজনীয় চেকআপের পর অপারেশনের সিদ্ধান্ত নেয়া হবে বলেও তিনি জানান।
এদিকে তাঁর সুস্থতার জন্য দলের নেতা-কর্মীসহ নগরবাসীর কাছে দোয়া চেয়েছেন সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। পরিপূর্ণভাবে সুস্থ হয়ে যেন পূর্বের মত নগরবাসীর সেবা করতে পারেন। অপরদিকে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় আজ শনিবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে দোয়ার আয়োজন করেছে মহানগর আ’লীগ। দোয়ায় মহানগর আ’লীগ নেতৃবৃন্দ, থানা ও ওয়ার্ড আ’লীগ, সহযোগী সংগঠনের সকল স্তরের নেতা-কর্মী এবং দলীয় নির্বাচিত কাউন্সিলরদের অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে আহবান জানিয়েছেন নগর আ’লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।
উল্লেখ্য, সিটি মেয়র প্রোস্টেট গ্লান্ড জটিলতায় ভুগছেন বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শওকত আকবর ১৯ জুন, ২০২১, ১০:০৫ এএম says : 0
এক সময়ের খুলনার রাজপথ কাঁপানো আন্দলনের সাহসী নেতা তালুকদার আবদুল খালেক।তার সাথে থেকে রাজনৈতিক ও পাটকল শ্রমিক আন্দলন করার সৌভাগ্য আমার হয়েছিলো।তার পুর্ন সুস্থতা কামনা করছি।আল্লাহ যেনো নেক হায়াৎ দান করুন।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন