ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় বিদ্রোহী প্রার্থীর অফিস ভাংচুর, পুলিশের গুলি, আহত ২, আটক ২ ও মেম্বর প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৯:৪১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী ইউপি নির্বাচনে মিরুখালী বাজারে শুক্রবার সন্ধার দিকে আ‘লীগ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও মেম্বর প্রার্থীর নির্বাচনী ও দলীয় অফিস ভাংচুর করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের ফাঁকা গুলি আটক ২ আহত ২। এসময় নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে ভ্রাম্যমান আদালতে মেম্বর প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এলাকায় র‌্যাব ও পুলিশের টহল জোরদার করা হয়েছে।

জানাযায়, শুক্রবার সন্ধার আগ মূহুর্তে ১০/১২টি মটর সাইকেলে ২৫/৩০ সশস্ত্র আরোহী মিরুখালী বাজারে প্রবেশ করে ইউপি নির্বাচনে আ’লীগ বিদ্রোহী প্রার্থী মোঃ আবু হানিফ খানের আনারস প্রতীকের নির্বাচনী অফিস ও যুবলীগ অফিস ভংচুর করে। এসময় ৫নং ওয়ার্ড মেম্বর প্রার্থী বর্তমান মেম্বর মোঃ মোয়াজ্জেম হোসেনের মোরগ প্রতীকের অফিসও ভাংচুর করা হয়। এসময় কার্তিক(৭০) ও চুন্নু জমাদ্দার(৬৫) নামে ২জন আহত হয়। টহল পুলিশ দ্রুত উপস্থিত হয়ে ১ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এসময় পুলিশ ৫নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মোঃ ইউসুফ ডিলার (টিউবয়েল প্রতীক), বাদুরা গ্রামের শহীদ শরীফের ছেলে মাসুম বিল্লাহ মুন্না শরীফ(২৩) ও আঃ আজিজ পঞ্চাইতের ছেলে খোকন পঞ্চাইত কে আটক করে। সন্ধার পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহিন ভ্রাম্যমান আদালত বসিয়ে মেম্বর প্রার্থী ইউসুফ ডিলারকে নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেন।
বিদ্রোহী প্রার্থী মোঃ আবু হানিফ খান তার প্রতিদন্ধী নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আঃ সোবাহান শরীফের সমর্থকরা মিরুখালী বাজার ও ঝাউতলা বাজারের নির্বাচনী অফিস ও মাইক ভাংচুর করে বলে অভিযোগ করেন। সুষ্ঠ নির্বাচন হলে নৌকা প্রার্থীর ভরাডুবি হবে জেনে তারা সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বলে আবু হানিফ খান জানান।
৫নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী মোয়াজ্জেম হোসেনের(মোরগ প্রতীক) ছেলে আহমদ কলিম টিউবয়েল প্রতীকের মোঃ ইউসুফ ডিলারের বিরুদ্ধে তাদের অফিস ভাংচুরের অভিযোগ করেন।
থানা অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, পরিস্থিত এখন নিয়ন্ত্রণে আছে। নির্বচনের সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে পুলিশ কঠোর অবস্থানে থাকবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন