শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মৃত্যু যেন থামছেই না রামেক হাসপাতালে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১০:১৬ এএম | আপডেট : ১১:২২ এএম, ১৯ জুন, ২০২১

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরও ১০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩ করোনা পজেটিভ ছিলেন। অন্য ৭ জন উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান,শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টার মধ্যে বিভিন্ন সময় তারা মারা যান। মৃতদের মধ্যে রাজশাহীর ৫ জন ও চাঁপাইনবাবগঞ্জের ৫ জন। এ নিয়ে চলতি মাসের গত ১৯ দিনে ১ জুন সকাল ৬টা থেকে ১৯ জুন সকাল ৬টা পর্যন্ত এ হাসপাতালের করোনা ইউনিটে মারা গেছেন ১৯৩ জন।
শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৪৬ জন। এর মধ্যে রাজশাহীর ৩০ জন, চাঁপাইনবাবগঞ্জের ছয়জন, নাটোরের চারজন, নওগাঁর পাঁচজন ও পাবনার একজন। একই সময় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৮ জন।
শনিবার সকাল ৬টা পর্যন্ত এ হাসপাতালের ৩০৯টি বেডের বিপরিতে ভর্তি আছেন ৩৬৫ জন। এর মধ্যে রাজশাহীর ২১৬ জন, চাঁপাইনবাবগঞ্জের ৮৭, নাটোরের ২৫, নওগাঁর ২৪ ও পাবনার ৬ ও কুষ্টিয়ার ৪ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ১৯ জুন, ২০২১, ১২:৩৭ পিএম says : 0
ও আল্লাহ আমরা সাধারন মানুষ আমাদেরকে করোনাভাইরাস থেকে বাঁচাও তবে যারা আমাদেরকে খুন-গুম লুটপাট চাঁদাবাজি করছে তাদেরকে করোনাভাইরাস দিয়ে বিদায় করে দাও আমাদের প্রাণপ্রিয় বাংলাদেশ থেকে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন