ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লার জোড়া খুনের আসামি শহীদ গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ২:২৯ পিএম

ফতুল্লার খিল মার্কেটের জোড়া খুন মামলার আসামি শহীদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৮ জুন) মুন্সিগঞ্জ জেলার কোড়েরপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ।
২০১৭ সালের ১৩ অক্টোবর রাতে ফতুল্লার খিল মার্কেটে রিকশার গ্যারেজে তুহিন হাওলাদার মিল্টন (৪০) ও পারভেজ আহমেদ (৩৫) নামে দুইজনকে প্রকাশ্যে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে শহীদ হোসেন ও তার সহয়োগীরা। নিহতদের হত্যা করে রিকশার গ্যারেজে আগুন ধরিয়ে দেয় তারা।
এ ঘটনায় নিহত পরিবারগুলোর পক্ষে মামলা না হওয়ায় শনিবার (১৪ অক্টোবর) পুরে ফতুল্লা মডেল থানার এসআই মোজাহারুল ইসলাম বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন।
মামলায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উপদেষ্টা ও বিলুপ্ত শহর কমিটির সহ সভাপতি এম এ মজিদ ও তার ভাই বিলুপ্ত শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদের নাম উল্লেখ করে বলা হয়, হত্যাকান্ডের ঘটনায় তাদের ইন্ধন থাকতে পারে। ওই মামলায় শহীদ হোসেন এজাহারনামীয় আসামী ছিল।
মামলাটি প্রথমে নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক তদন্তাধীন অবস্থায় পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশক্রমে মামলাটি পিবিআই নারায়ণগঞ্জ জেলায় তদন্তাধীন রয়েছে।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ এর পুলিশ সুপার মনিরুল ইসলাম বলেন, ডিজিটাল তথ্য প্রযুক্তির মাধ্যমে শহীদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে পিবিআই এর জেলা কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর আগে এই মামলার এক আসামী মাহবুব ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন