সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বেতাগীতে ৬৩ ভোট কেন্দ্রের ৩৮টিই অত্যাধিক ঝুঁকিপূর্ণ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৩:৪৭ পিএম

বরগুনার বেতাগী উপজেলার ৬৩টি ভোট কেন্দ্রের মধ্যে ৩৮টি ভোট কেন্দ্র অধিক ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন।এর মধ্যে বেতাগী সদর, মোকামিয়া ও সড়িষামুড়ি ইউনিয়নের ২৭ টি কেন্দ্রের মধ্যে সবকয়টি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।
 
বেতাগীতে ৭ টি ইউনিয়নের আগামী ২১ জুন ভোট অনুষ্ঠিত হবে। এরমধ্যে তালগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দেশান্তরকাঠী সরকারী প্রাথমিক বিদ্যলয়, দেশান্তরকাঠী মাধ্যমিক বিদ্যালয়, হোসনাবাদের আনোর জলিসা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হোসনাবাদ বটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বুড়ামজুমদার বদনীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, কাজিরাবাদে কুমড়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়, আয়লা চান্দখালী স্বল্পব্যায়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্যবকুলতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, চান্দখালী মাধ্যমিক বিদ্যালয়,   এসব ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্রে সুষ্ঠু ভোট গ্রহণ নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন একাধিক প্রার্থী ও ভোটাররা। প্রশাসন বলছেন ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। 
 অধিক গুরুত্বপূর্ণ এসব  ভোট কেন্দ্রের একাধিক ভোটাররা বলেন, সবকয়টি ভোট কেন্দ্র ঝুকিপুর্ণ। ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবো কি না তা নিয়ে চিন্তায় আছি।  
বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান (বরগুনা সদর ও বেতাগী সার্কেল)  সাংবাদিকদের বলেন, ঝুঁকিপূর্ণ এলাকাগুলোতে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়ন করা হবে। পাশাপাশি ভ্রাম্যমান আদালত, ষ্ট্রাইকিং ফোর্স নিয়োজিত থাকবে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য পুলিশ সর্তাবস্থায় রয়েছেন।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন