শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পৌরসভার নাগরিকদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করতে হবে - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৬:২১ পিএম

ভোলা-৩ (লালমোহন- তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, লালমোহন পৌরসভা থেকে নাগরিকদের সকল ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করতে হবে। কোন নাগরিককে হয়রানি করা যাবে না। ১৯ জুন দুপুরে লালমোহন পৌর পর্ষদের মাসিক সাধারণ সভা ও ২০২১-২০২২ ইং সালের বাজেট আলোচনা সভায় পৌর মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি শাওন।

তিনি আরও বলেন, লালমোহন পৌরসভা ১ম গ্রেডের পৌরসভা। এই পৌরসভাকে ক্লিন পৌরসভা হিসাবে দেখতে চাই। বর্তমান সরকারের সকল সুযোগ সুবিধা যাতে সাধারণ মানুষজন সহজেই পেতে পারে তার জন্য কাউন্সিলরদের কে যথাযথ কাজ করতে হবে। সাধারণ মানুষ যাতে অযথা কোন রকম হয়রানীর স্বীকার না হয় সেজন্য পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের দৃষ্টি রাখতে হবে । আলোচনা সভায় পৌর মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিন প্রায় ১০৮ কোটি টাকার ২০২১-২০২২ সালের বাজেট ঘোষণা করেন। বাজেট নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর ইমাম হোসেন হাওলাদার, ফরহাদ হোসেন মেহের, এসছানুল হক ফরিদ, জহিরুল ইসলাম মাসুদ পাটওয়ারী, নাগরিকদের মধ্যে নিয়াজ মুশফিক প্রমুখ।

পৌরসভার নক্সাকার নিজাম উদ্দিনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়মীলীগের সহসভাপতি আলহাজ্ব মোখলেছুর রহমান হাওলাদার, পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন