বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর রাণীনগরে দিনে-দুপুরে দুইটি বাড়িতে চুরি

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৬:২৫ পিএম

নওগাঁর রাণীনগরে দিনে-দুপুরে একই গ্রামে দুইটি বাড়িতে চুরি সংঘটিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার সদরের পূর্ব বালুভরা গ্রামের মজার মোড় এলাকায় আসলামের বাড়িতে ও পুর্ব বালুভরা গ্রামের মৃত সোলাইমান মেম্বারের বাড়িতে চুরির ঘটনাটি ঘটেছে। মজার মোড়ের আসলামের বাড়ি থেকে সোয়া দুই ভরি স্বর্ণালংকার ও ১০-১২ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে চোরেরা বলে জানিয়েছেন বাড়ির মালিক। এছাড়া মৃত সোলাইমান মেম্বারের বাড়ি থেকে কি চুরি হয়েছে তা জানা যায়নি। এনিয়ে ওই এলাকার মানুষের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে।

এবিএম আসলাম জানান, তার বাবা ও তিনি জুম্মার নামাজ পড়তে যান এবং তার স্ত্রী, মা, ছেলে-মেয়েরা আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। জুম্মার নামাজ শেষে বাড়ি ফিরে তিনি দেখেন মেইন গেটের ভেতর থেকে ছিটকিনি লাগানো। পরে পাচীল টপকে ভিতরে ঢুকে তিনি দেখেন দুইটি ঘরের তালা ভেঙ্গে চোরেরা ঘরে প্রবেশ করে ঘরের ভিতরে থাকা আলমারী, ওয়ারড্রব, বাক্স ভেঙে সোয়া দুই ভরি স্বর্ণালংকার ও নগদ ১০-১২ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে চোরেরা। এ ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

মৃত সোলাইমান মেম্বারের মেয়ে তানজিলা জানান, আমার মা শুধু বাড়িতে থাকেন। গত বুধবার দিনে মা তার বাবার বাড়িতে বেড়াতে গেছেন। বাড়িতে কেউ ছিলো না তালা দেওয়া ছিলো। শুক্রবার জুম্মার নামাজের সময় আমি দোকানে জিনিস কিনতে যাওয়ার সময় দেখতে পাই বাড়ির গেটের তালা ভাঙ্গা। ভিতরে প্রবেশ করে দেখি ঘরের তালাও ভাঙ্গা। ঘরের আসবাবপত্র ছড়িয়ে-ছিটিয়ে ছিলো। বিষয়টি মাকে জানিয়েছি। মা বাড়িতে এলে জানাতে পারবো কি কি চুরি হয়েছে।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন