শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওবায়দুল কাদেরকে কটূক্তির প্রতিবাদে নোয়াখালীর কবিরহাটে বিক্ষোভ সমাবেশ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ৭:০২ পিএম

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে (নোবিপ্রবি) কর্মকর্তা জিয়াউল হক সম্রাটের কটূক্তির প্রতিবাদে নোয়াখালীর কবিরহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টায় কবিরহাট উপজেলা যুবলীগ ও উপজেলা ছাত্রলীগের আয়োজনে উপজেলার কবিরহাট বাজারের জিরো পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় মিছিলটি জিরো পয়েন্টে এসে শেষ হয়।

কবিরহাট পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কবিরহাট উপজেলা আ’লীগের সহ-সভাপতি সামছুদ্দিন সাকলাইন, কবিরহাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল জলিল,

সবাবেশে বক্তরা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটূক্তিকারী সম্রাটের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে তার বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান। একই সাথে বক্তারা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসির প্রতি প্রশ্ন রাখেন সে একজন সরকারি কর্মকর্তা কিন্তু সে অফিস না করে কিভাবে বেতন নেয়।

উল্লেখ্য, শনিবার (১৯ জুন) দুপুর আড়াইটার দিকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তিকারী নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) ডিপার্টমেন্টের সহকারী পরিচালক জিয়াউর জিয়াউর রহমান সম্রাটকে (৩৫) কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহাজিরহাট সংলগ্ন এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

আটককৃত, জিয়াউর রহমান সম্রাট (৩৫) নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) ডিপার্টমেন্টের সহকারী পরিচালক। সে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তমপুর লামছি গ্রামের ইউছুফ ভূঁইয়ার ছেলে।

কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া দুপুর আড়াইটার দিকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, তাকে লিখিত অভিযোগের আলোকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষ হওয়া ছাড়া এ বিষয়ে এখন আর কোন মন্তব্য করা যাচ্ছেনা। জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন