বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মকর্তা আটক

ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অশালীন স্ট্যাটাস ও কটূক্তি করায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) বিভাগের সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাটকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার দুপুর তিনটার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের উত্তমপুর লামছি গ্রাম থেকে তাকে আটক করে কবিরহাট থানা পুলিশ। আটককৃত জিয়াউর রহমান সম্রাট ওই গ্রামের ইউছুফ ভূঁইয়ার ছেলে।
জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে নোবিপ্রবির ডিপিডি দফতরের সহকারি পরিচালক জিয়াউর রহমান সম্রাট তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তি ও কুরুচিপূর্ণ একটি পোস্ট করেন।
ঘটনায় শুক্রবার রাতে কবিরহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম ফেসবুকে পোস্টকারী সম্রাটের শাস্তি দাবি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ্য করা হয় সম্রাটের এমন কর্মকান্ডে ওবায়দুল কাদের এর অর্জিত সম্মান ক্ষুন্ন হয়েছে। কবিরহাট থানার ওসি টমাস বড়–য়া বলেন, অভিযোগের ভিত্তিতে গতকাল শনিবার দুপুরে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে জিয়াউর রহমান সম্রাটকে আটক করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন