মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

‘করোনায় ক্ষতিগ্রস্তদের কল্যাণে সকলকে এগিয়ে আসতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১২:০১ এএম

করোনায় ক্ষতিগ্রস্তদের কল্যাণে সকলকে এগিয়ে আসতে হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। গতকাল শনিবার ঢাকার করাইলে সময় ফাউন্ডেশন ও ফিল্ড ন্যাশন আয়োজিত করোনাকালীন দুস্থ জনগোষ্ঠীর জন্য খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সারা বিশ্বের মতো বাংলাদেশেও করোনার প্রভাব পড়েছে। এতে অনেকেই কর্মহীন হয়েছেন। এই দুস্থ ও কর্মহীনদের কল্যাণে সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার অত্যন্ত দক্ষতার সাথে কোভিড-১৯ মোকাবিলা করে যাচ্ছে। ফলে করোনা মোকাবিলায় আমরা বিশ্বে অন্যতম শীর্ষস্থানে রয়েছি। সরকারের পাশাপাশি এক্ষেত্রে সমাজের বিত্তবানদের কেউ এগিয়ে আসতে হবে। প্রতিমন্ত্রী বলেন, এদেশের প্রতিটি মানুষ নিজের ঘরে বসবাস করবে, স্বাচ্ছন্দে বসবাস করবে এই লক্ষ্য নিয়েই সরকার কাজ করে যাচ্ছে। সেদিন আর বেশি দূরে নয় যেদিন এ দেশের প্রত্যেকটি মানুষ উন্নত জীবন যাপন করবে। এসময় প্রতিমন্ত্রী কোভিড-১৯ মোকাবিলায় সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

সময় ফাউন্ডেশনের সভাপতি ইমরান চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর, ঢাকা উত্তরের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা হাজী মো. মফিজুর রহমান, সময় ফাউন্ডেশনের পরিচালক রিজওয়ান শাহনেয়াজ সুজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন