শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় করোনায় ৭ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ১০:৪৪ এএম

শহর ছাড়িয়ে গ্রামে গ্রামে ছড়িয়ে পড়েছে করোনা। বর্তমানে গ্রামেই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ক্রমে বাড়ছে। এদিকে কুষ্টিয়া গত ২৪ ঘণ্টায় ১৬৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে সাত জনের মৃত্যু হয়েছে। শনিবার (১৯ জুন) রাতে কুষ্টিয়ার সিভিল সার্জন ও জেলা প্রশাসক অফিসের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেন।

ডা. তাপস কুমার সরকার বলেন, গত রাত থেকে আজ সকাল পর্যন্ত আরও ৩ জনের মৃত্যু হয়েছে। গত ৩ দিনেই এখানে ৪৩২ জনের করোনা শনাক্ত আর ১৪ জনের মৃত্যু হয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩০ দশমিক ৫৪ শতাংশ।

নতুন করে শনাক্ত হওয়া ১৬৪ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ১০০ জন, দৌলতপুরের ১৬ জন, কুমারখালীর ২৪ জন, ভেড়ামারার ১৩ জন, মিরপুরের সাত জন ও খোকসার চার জন রয়েছেন। মৃত সাত জনের চারজন সদরের ও অপর তিনজন দৌলতপুর, কুমারখালী ও মিরপুর উপজেলার বাসিন্দা।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনা রোগীর চাপ সামলাতে হিমশিমে পড়েছেন কর্তৃপক্ষ। আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার বলেন, ২৪ ঘন্টার হিসেবের বাইরে রাত ১১টার পর থেকে সকাল অবধি আরো তিন জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। অক্সিজেনের সংকট দেখা দিয়েছে। যশোর থেকে অক্সিজেন আনা হচ্ছে। শহরে রোগী বৃদ্ধির কারণ হিসেবে জেনারেল হাসপাতালকে অলিখিত হটস্পট ঘোষনা করে সেখানে গতকাল থেকে সাধারণের প্রবেশ বন্ধ করা হয়েছে। সাধারণ রোগীদের অন্য হাসপাতালে সরিয়ে ফেলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন