শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৩:০৯ পিএম

মীরসরাইয়ে সানজিদা আক্তার (১৪) নামে এক মাদ্রাসা ছাত্রীর গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সানজিদা করেরহাট গনিয়াতুল উলুম হোসাইনিয়া আলিম মাদ্রাসার ৮ম শ্রেণীর শিক্ষার্থী।
শনিবার (১৯ জুন) রাতে উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর (আকবর নগর) আবাসন এলাকার লাদেনের টিলায় একটি পোলট্রি খামার থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। সানজিদা আক্তার ওই এলাকার আবুল বশরের মেয়ে।
স্থানীয় সুত্রে জানা যায়, টিভি দেখা নিয়ে ভাইয়ের সাথে ঝগড়া হওয়ায় অভিমান করে শনিবার সন্ধ্যায় বাড়ির পাশে পোলট্রি খামারের একটি কাঠের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলতে থাকে সানজিদা। এলাকাবাসী তা দেখে পেয়ে পুলিশের খবর দেয়।
পরে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূর হোসেন মামুন ও ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।
জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। গলায় ফাঁস লাগনো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করেছি। প্রাথমিকভাবে ধারণা করছি, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেকে) মর্গে প্রেরণ করা হয়েছে।
রিপোর্ট হাতে পাওয়ার পর শতভাগ নিশ্চিত হওয়া যাবে আত্মহত্যা নাকি হত্যা। এই ঘটনায় সানজিদার ভাই হাসান বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন বলে জানান ওসি হেলাল উদ্দিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন