বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

স্মার্টফোন ও ওয়্যারলেস ইয়ারফোনে মূল্য ছাড় দিচ্ছে অপো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০২১, ৫:৪৩ পিএম

তরুণদের জন্য স্মার্টফোনে বর্ষাকালীন ছাড় দিচ্ছে অপো। একটি স্মার্টফোন ও ওয়্যারলেস ইয়ারফোনে দামে ছাড়ে দিচ্ছে অপো বাংলাদেশ। অপো’র বহুল বিক্রিত এফ১৯ প্রো স্মার্টফোন কিনলে ২ হাজার টাকা ও এনকো ডব্লিউ১১ ইয়ারফোন কিনলে ১ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে এবং এ দুটি ডিভাইস একসাথে কিনলে ৩ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে। অফারটি ২০ জুন (রোববার) থেকে শুরু হয়ে স্টক থাকা সাপেক্ষে সীমিত সময়ের জন্য চলবে।

মধ্যম বাজেটের ফোন অপো এফ১৯ প্রো মার্চে বাজারে আসার পর থেকে সব বয়সী বিশেষ করে তরুণদের দৃষ্টি আকর্ষণ করেছে। ফোনটিতে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও, এআই কালার প্রোর্টেট ভিডিও, রেনো গ্লো ইফেক্টের নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ এবং গেম ফোকাস মোড। গেম ফোকাস মোডের সাথে ব্লুটুথ নোটিফিকেশন সংযুক্ত করা আছে যা হোয়াটসঅ্যাপ, টেলিগ্রাম, লাইন, ম্যাসেজ, টেক্সট সমর্থন করে। তাছাড়া গেমিং অভিজ্ঞতা পাল্টে দিতে এফ১৯ প্রো গেমারদের জন্য দুর্দান্ত এক ফোন। কারণ এর শক্তিশালী হার্ডওয়্যার ও সফটওয়্যার ফোনটিকে দিয়েছে বাধাঁহীনভাবে গেম খেলার সক্ষমতা।

অন্যদিকে, অপোর ওয়্যারলেস ইয়ারফোন এনকো ডব্লিউ ১১ তে রয়েছে ব্লুটুথ ট্রান্সমিশন, সম্প্রসারিত বেস, ২০ ঘণ্টা ব্যাটারি লাইফ এবং ধূলি-বালি নিরোধক ফিচার। এর ৮মিলিমিটার ডায়নামিক ড্রাইভারের কারণে গানপ্রেমীরা নিরবিচ্ছিন্ন দারুণ অডিও কোয়ালিটি গান উপভোগ করতে পারবেন। মাত্র একবার ফোনটি চার্জ দিয়ে টানা ৫ ঘন্টা গান শোনা যাবে। আর ১৫ মিনিটের চার্জে ১ ঘণ্টা গান শোনা যাবে। তাই এনকো ডব্লিউ১১ থেকে গান কখনো হারিয়ে যাবে না। তাই আর দেরি না করে আজই আপনার নিকটস্থ অপো আউটলেট থেকে এফ১৯ প্রো কিনে মূল্য ছাড় বুঝে নিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন