শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পিঙ্ক

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দিল্লির তিন কর্মজীবী তরুণী- মিনাল (তাপসী পান্নু), ফালাক (কীর্তি কুলহারি) আর আন্দ্রেয়া (আন্দ্রেয়া তারিয়াং)। একই বাসায় তারা ভাড়া থাকে। এক রক কনসার্টে রাজবীরের (অঙ্গদ বেদী) সঙ্গে তাদের দেখা হয়। এক প্রভাবশালী রাজনীতিকের আত্মীয় রাজবীরের সঙ্গে এক বন্ধুর মাধ্যমে মিনালের পরিচয় হয়েছিল। রাজবীর তাদের একটি রিজর্টে রাত কাটাবার প্রস্তাব দেয়। তারা তা গ্রহণ করে। সেখানে রাজবীর আর তার বন্ধুরা এবং মিনালের দুই বান্ধবী মাতাল হয়ে পড়ে। সুযোগ পেয়ে তিন তরুণ তিন তরুণীকে আলাদা করে ফেলে। রাজবীর মিনাল আর তার দুই বান্ধবীকে ধর্ষণের চেষ্টা করে। মিনাল একটি বোতল ভেঙে তাকে আক্রমণ করলে সে চোখে আঘাত পায়। সেই যাত্রায় তারা রক্ষা পেয়ে ফিরে এলেও রাজবীর তাদের উত্ত্যক্ত করতে থাকে। তাদের ফোনে হুমকি দেয় আর ভাড়া বাড়ি থেকে তাদের উৎখাত করার চেষ্টা চালায়। মিনাল পুলিশে অভিযোগ করার চেষ্টা করে কিন্তু পুলিশ রাজবীরের পরিচয় জানতে পেরে অভিযোগ গ্রহণ না করে তাকে ফিরিয়ে দেয়। এরপর রাজবীর নিজেই তিন তরুণীর বিরুদ্ধে ভুয়া অভিযোগ লিপিবদ্ধ করে। ক্ষমতা ব্যবহার করে তাদের পতিতা হিসেবে চিহ্নিত করে সে। এছাড়া তার বিরুদ্ধে খুন করার চেষ্টার মামলা করে সে, অন্য দুজনকে সহযোগী হিসেবে দেখানো হয়।
অবসরপ্রাপ্ত আইনজীবী দীপক সেহগাল (অমিতাভ বচ্চন) তিন তরুণীর পড়শি। সে তাদের দুরবস্থার কথা জানতে পারে। সে নিজে বাইপোলার ডিজঅর্ডারে ভুগছে, তার অসুস্থ স্ত্রীর (মমতা শঙ্কর) পরামর্শে সে মিনালদের হয়ে মামলাটি লড়বার সিদ্ধান্ত নেয়।
বলিউড শীর্ষ পাঁচ
১। পিঙ্ক (অমিতাভ বচ্চন, তাপসী পান্নু, কীর্তি কুলহারি, আন্দ্রেয়া তারিয়াং, অঙ্গদ বেদী, ধৃতিমান চ্যাটার্জি, পীযুষ মিশ্র, মমতা শঙ্কর)
২। রাজ রিবুট (এমরান হাশমি, কৃতি খারবান্দা, গৌরব অরোরা সুজান মুখার্জি, অশ্বত্থ ভাট, হরগুণ গ্রোভার)
৩। বার বার দেখো (ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা, সারিকা, রাম কাপুর, তাহা শাহ, সায়ানি গুপ্ত, রজিত কাপুর)
৪। আকিরা (সোনাক্ষি সিনহা, কঙ্কনা সেন শর্মা, অনুরাগ কাশ্যপ, অমিত সাধ, উর্মিলা মহান্ত, অতুল কুলকার্নি, লোকেশ বিগয় গুপ্তে, মিশিক্কা অরোরা)
৫। আ ফ্লাইং জাট (টাইগার শ্রফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, নেথান জোন্স, অমৃতা সিং, কে কে মেনন)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন