বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দায়িত্বশীলদের যোগ্য হতে হবে দুর্নীতিমুক্ত সমাজ গঠনে

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহকারী মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গঠনে দায়িত্বশীলদের যোগ্য ও দক্ষ হতে হবে। যুগ চ্যালেঞ্জের মোকাবেলায় নিজেদেরকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে। দেশে দুর্নীতি মারাত্মক আকার ধারণ করেছে। দুর্নীতিবাজদেরকে উৎখাত করে একটি ইনসাফপূর্ণ সমাজ গঠন করতে হবে। নাগরিক অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে জবাবদিহিমূলক সরকার কায়েম করতে হবে।
গতকার রোববার সকাল থেকে দিনব্যাপী ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা (উত্তর) শাখার উপজেলা দায়িত্বশীল কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ তৈয়্যবের সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা নূর হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালা বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট হারুনুর রশিদ। জেলা নেতৃবৃন্দ ও উপজেলা নেতৃবৃন্দ কর্মশালা অংশ নেন। ইসলামী আন্দোলনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।
বিশেষ অতিথির আলোচনায় মাওলানা আহমদ আবদুল কাইয়ূম বলেন, বর্তমান সরকার নিজেদের ক্ষমতাকে আজীবন টিকিয়ে রাখতে নাগরিক অধিকার ও বাক-স্বাধীনতা কেঁড়ে নিয়েছে।
তিনি বলেন, ইসলামী অনুশাসন প্রতিষ্ঠা ছাড়া মানবতার মুক্তি সম্ভব নয়। তিনি ইসলামের ছায়াতলে ফিরে আসার জন্য সকলের প্রতি আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন