শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী রেজাউল রিমান্ডে

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১২:০০ এএম

কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী রেজাউল করিমকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল রোববার দুপুরে কোতয়ালী মডেল থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করার পর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান উর্মি দুইদিনের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শামবকসি-ভল্লবপুর গ্রামের বাসিন্দা রেজাউলের বিরুদ্ধে সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক দেলোয়ার হত্যা মামলাসহ ৪টি হত্যা মামলা, ধর্ষণ, চাঁদাবাজি, অস্ত্র ও মাদকসহ ৩০টি মামলা রয়েছে। গত শুক্রবার রাতে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের পর বিজিবির হাতে গ্রেফতারের পর পুলিশ বাদী হয়ে রেজাউলের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে আরও দুটি মামলা দায়ের করেছে। কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, রেজাউলের বিরুদ্ধে দায়েরকৃত অস্ত্র মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আদালত দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন। পরে মাদক মামলার শুনানি হবে।
এদিকে সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হত্যা মামলায় রেজাউলকে গ্রেফতার দেখাতে এবং পরে তাকে একই মামলায় জিজ্ঞাসাবাদ করতে আদালতে আজ সোমবার রিমান্ডের আবেদন করা হবে জানিয়েছেন পিবিআই কুমিল্লার পরিদর্শক ও দেলোয়ার হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মতিউর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন