ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনয় থেকে দূরে থাকার কারণ জানালেন রিয়া সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১:৩৫ পিএম | আপডেট : ১:৩৬ পিএম, ২১ জুন, ২০২১

রিয়া সেন, মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি এই তিনি। তবে শুধু এই পরিচয়েই তিনি পরিচিত নন। তিনি পরিচিত হয়েছেন অভিনেত্রী হিসেবেও। তবে অভিনেত্রীর তুলনায় সর্বদা যৌন আবেদনময়ী হিসেবেই দর্শকের কাছে তিনি বেশি পরিচিতি পেয়েছেন। যে কারণে তার আর অভিনেত্রী হয়ে ওঠা হল না। আজ জীবনের এতটা পথ পেরিয়ে এসে যৌন আবেদনময়ীর তকমা পাওয়া নিয়ে তার আফসোস হয় বৈকি।

রিয়া সেন জানাচ্ছেন, তার বয়স যখন মাত্র ১৬, তখন থেকেই সকলে তার যৌনতা নিয়ে প্রশংসা করতেন। যৌন আবেদনময়ী তকমাটা ঠিক তখন থেকেই তার নামের পাশে এসে বসে। বলিউড হোক‌ বা টলিউড, যে ক’টি ছবি বা ওয়েব সিরিজে তিনি অভিনয় করেছেন, সব ক্ষেত্রেই তার চেহারার যৌন আবেদনকেই কাজে লাগানো হয়েছে। যে কারণে অভিনেত্রী রিয়া সেন যেন কোথাও হারিয়ে গিয়েছেন। আজ ফিরে দেখার পর্যায়ে এসে তিনি তার জন্য আফসোস করেন।

রিয়ার বক্তব্য অনুসারে, তিনি যখন খুব ছোট ছিলেন, তখন যে যা বলতো তিনি তাই করতেন। ছোট পোশাক পরতে বললে পরতেন, যৌনদৃশ্যে অভিনয় করতে বললে করতেন। আর এমনটা করতে করতেই দর্শক তাকে অন্য নজরে দেখতে শুরু করে। যে কারণে বহু ছবিতে অভিনয় করলেও তার জীবনের সাফল্য বলতে দু’চারটে হাতেগোনা ছবিই প্রশংসিত হয়েছে দর্শকের কাছে। আজ তিনি যখন নিজের সেই নিচু মানের ছবি দেখেন, তখন তিনি নিজেই লজ্জায় কুঁকড়ে যান।

একসময় দর্শক ভাবতে শুরু করেছিলেন যে পর্দার রিয়া আর বাস্তবের রিয়া একই ব্যক্তি। যে কারণে সকলেই তাকে অন্য নজরে দেখতে শুরু করেন। যা তার ক্যারিয়ারের পক্ষে বাধা হয়ে দাঁড়িয়েছিল। একটা সময়ের পর রিয়াকে আর কখনো ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। এর কারণ হিসেবে রিয়া জানাচ্ছেন, নিজের উপর থেকে যৌন আবেদনময়ী তকমাটা এড়াতেই নাকি তিনি নিজেকে ছবির জগৎ থেকে সরিয়ে নিয়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন