বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানবতার পাশে থাকেন: পানি সম্পদ উপমন্ত্রী

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৫:০৭ পিএম | আপডেট : ৫:৪৫ পিএম, ২১ জুন, ২০২১

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন জননেত্রী শেখ হাসিনা সবসময় মানবতার পাশে থাকেন। করোনা দুযোর্গ থেকে শুরু করে ঝুর্নিঝড় ইয়াস পর্যন্ত সকল দুর্যোগে একমাত্র শেখ হাসিনা ও আওয়ামী লীগই গরীব অসহায় ও কর্মহীন মানুষের পাশে আছে। অন্য কোন দলকে মানুষের পাশে থাকতে দেখা যায়নি। তারা শুধু বড়বড় কথা বলেন।

সোমবার (২১শে জুন) শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় ঝুর্ণিঝড় ইয়াসের ক্ষতিগ্রস্ত প্রায় ৩ শ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, আওয়ামীলীগ হচ্ছে পৃথিবীর ইতিহাসে অন্যতম সফল একটি রাজনৈতিক দল। বঙ্গবন্ধু তিলে তিলে এই দলটি গড়ে তোলে, দলের নেতৃত্বে একটি দেশের স্বাধীনতা সংগ্রাম পরিচালিত হয়েছে। বঙ্গবন্ধুর মৃত্যু নেই, বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের মাধ্যমে।

নড়িয়া পৌরসভার মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

পরে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভা ও বৃক্ষরোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন মন্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন