শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৯ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৫:২৮ পিএম

সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হোসেন গ্রুপের সদস্য। রোববার রাত সাড়ে ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জের আটির ওয়াবদা ল্যান্ডিং মোড়ের বাহাদ হোসেনের চায়ের দোকানের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে এসএস পাইপ ৬টি ও ৩টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।
মোঃ মিলন হোসেন (২৮), মোঃ সারোয়ার হোসেন ওরফে অপূর্ব (২৬),মোঃ আমিন উদ্দিন জনি (২৭), মোঃ বাবু (২০), মোঃ ইকবাল হোসেন (১৯),মোঃ আরিফ হোসেন (২৬), মোঃ রবিন (১৮)। বাকী দুইজন অপ্রাপ্ত বয়স্ক।
র‌্যাব-১১’র এএসপি মো: সম্রাট তালুকদার এ তথ্য জানান।তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে হোসেন গ্রুপের সক্রিয় সদস্য। বেশ কিছুদিন যাবৎ তারা পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।
এদিকে গ্রেপ্তারকৃদের বয়স নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। কারণ কিশোর গ্যাংয়ের বয়স ১৩ থেকে ১৭ বছর। উঠতি বয়সের এই ছেলেরাই মুলত কিশোরগ্যাংয়ের সদস্য হিসেবে সমাজে পরিচিত। তাহলে ১৯ থেকে ২৭ বছরের ব্যক্তিরা কিভাবে কিশোরগ্যাং সদস্য? এমন প্রশ্ন সচেতন মহলের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন