ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দেশে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত বেড়েছে, মারা গেছেন ৭৮ জন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৬:১৭ পিএম | আপডেট : ৯:১৮ পিএম, ২১ জুন, ২০২১

গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনাভাইরাসে ৪ হাজার ৬৩৬ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ লাখ ৫৬ হাজার ৩০৪ জনে। গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৯ দশমিক ২৭। এই সময়ে আরও ৭৮ জন মারা গেছেন। এ নিয়ে এ ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল ১৩ হাজার ৬২৬ জনে।

আজ সোমবার স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ৮২৭ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৭ লাখ ৮৫ হাজার ৪৮২ জন। এদিন মোট নমুনা পরীক্ষা করা হয় ২৪ হাজার ৫৭ জনের। ২৪ ঘণ্টায় শনাক্তের হার ১৯ দশমিক ২৭ শতাংশ। এর আগে রবিবার (২০ জুন) দেশে করোনায় ৮২ জনের মৃত্যু হয়। আর করোনা শনাক্ত হন ৩ হাজার ৬৪১ জন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ২১ জুন, ২০২১, ৭:২৩ পিএম says : 0
সব কিছু বরবাদ বিমানে হোটেল বুকিং আছে হোটেল যাত্রী যাওয়ার পরে হোটেল নাই,কোয়ারেনটি নাই সব মিথ্যা,বিভিন্ন দেশের থেকে যাওয়া যাত্রীরা সিদা গ্রামের বাড়ি যাইতেছে,সরকার আর হোটেল এর মালিক ভাগ বাটরা করে বুকিং এর টাকা খাইতেছে, জনগণ মরবে সরকারের কি আসে আর যায়,অন্যথায় কি করে যাত্রী হোটেলে না গিয়ে তিন দিন অথবা টেস্ট না দিয়ে সিদা গ্রামের বাড়ি চলে যায়,এইটা সরকারের পলিটিক্স,জনগণ মরবে বিদেশ থেকে বিভিন্ন করনা আসবে সরকারের কি আসে যায়। শুধুমাত্র টাকা চাই টাকা চাই।কি দেশে বসবাস করতেছি আমরা জনগণ বিমানের টিকিট বুকিং এর সাথে হোটেল বুকিং হয়।দেশে গিয়ে হোটেল নাই কোয়ারেনটি নাই টেস্ট নাই।হানিফ সংকেত বলেছিল ।পাঁচ পোট জমা দিয়েছি পাঁচ পোট ও নাই অফিস ও নাই।এই হইলে আমাদের অবস্থা বিষয় টি জরুরি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন