বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে কুড়িয়ে পাওয়া নবজাতকটিকে দত্তক নিলেন প্রকৌশলী দম্পতি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৭:৩১ পিএম

বাগেরহাটে চায়ের দোকানের পেছনে থাকা ক্যারামবোর্ডের উপর পাওয়া সেই নবজাতককে এক প্রকৌশলী ও চিকিৎসক দম্পতিকে দত্তক দেওয়া হয়েছে। আজ সোমবার বিকেল পাঁচটায় খুলনার ছোটমনি নিবাস থেকে এই দম্পতি নবজাতকটিকে গ্রহণ করেন। এসময়, সমাজ সেবা অধিদপ্তর খুলনার উপ-পরিচালক খান মোতাহার হোসেন, বাগেরহাটের উপ-পরিচালক এসএম রফিকুল ইসলাম, প্রবেশন অফিসার মোঃ সোহেল পারভেজ, ছোটমনি নিবাসের উপ তত্ত্বাবধায়ক আফরোজা সুলতানা উপস্থিত ছিলেন। শিশুটিকে পেয়ে খুবই খুশি ওই দম্পতি।

সমাজসেবা অধিদপ্তর, বাগেরহাটের উপপরিচালক এস.এম রফিকুল ইসলাম বলেন, বাগেরহাট জেলা শিশু কল্যাণ বোর্ডের করা বেশকিছু আবেদন যাচাই-বাছাই শেষে সকলের সম্মতিতে ঢাকা শহরের বাসিন্দা ওই দম্পতিকে শিশুটি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। সকল আইনি প্রক্রিয়া শেষে বিকেলে ওই শিশুটিকে দম্পতির কোলে তুলে দিয়েছি। আশা করি এদের কাছে শিশুটি ভালো থাকবে।

তিনি আরও বলেন, শিশুটি সামাজিক নিরাপত্তা ও ভবিষ্যৎ বিবেচনা করে আমরা ওই দম্পতির পরিচয় প্রকাশ করছি না। নিয়ম অনুযায়ী তাদের পূর্ণাঙ্গ পরিচয় এবং প্রয়োজনীয় তথ্য আমাদের কাছে সংরক্ষিত রয়েছে।

গত সোমবার (৭ জুন) ভোর ৪টায় বাগেরহাট সদর উপজেলার চিতলী-বৈটপুর গ্রামের সাইদুলের চায়ের দোকান থেকে এই মেয়ে নবজাতককে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে বাগেরহাট মডেল থানা পুলিশ। পরবর্তীতে বুধবার (৯ জুন) বিকেলে বাগেরহাট সদর হাসপাতালের একটি এ্যাম্বুলেন্সে করে ওই নবজাতককে খুলনার সরকারি ছোটমনি নিবাসে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন