বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে কঠোরভাবে পালিত হচ্ছে লকডাউন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৭:৪৯ পিএম

করোনাভাইরাস (কোভিড-১৯) বিস্তার রোধে অত্যাধিক ঝুঁকি বিবেচনা (রেড জোন) করে আজ সোমবার (২১ জুন) থেকে ফরিদপুর সদরসহ বোয়ালমারী ও ভাঙ্গা পৌর শহর এলাকায় কঠোরভাবে পালন হচ্ছে লকডাউন। আজ সোমবার (২১ জুন) সকাল ৬টা থেকে আগামী রবিবার (২৭ জুন) রাত ১২ টা পর্যন্ত সাত দিন এই বিধিনিষেধ জারি থাকবে।

ফরিদপুর সদরসহ তিনটি পৌরসভায় সড়কে ব্যারিকেড দিয়ে সাইনবোর্ড টাঙিয়ে লকডাউনে বাধ্য করছে প্রশাসন। এ কাজে সহযোগীতা করছে স্থানীয় জনপ্রতিনিধিরাও।

লকডাউনের সময়ে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এছাড়া মার্কেট-বিপণি বিতান, মুদি দোকান, হোটেল, রেস্তোরা, টি স্টলসহ সকল ধরনের দোকান বন্ধের আওতায় রয়েছে। শুধুমাত্র কাঁচা বাজার ও হাসপাতাল সংলগ্ন ওষুধের দোকান খোলা রাখা যাবে।


লকডাউনের ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মো: আলিমুজ্জামান বলেন, বিনা কারণে কাউকেই আমরা বের হতে দিচ্ছি না। এছাড়া শহরের প্রতিটি প্রবেশ মুখ পুলিশের কঠোর নজরদারির মধ্যে রাখা হয়েছে।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন, পুলিশ, র‌্যাবসহ সংশ্লিষ্ট বিভাগগুলো একযোগে মাঠে কাজ করছে। তিনি বলেন, লকডাউনের সময়ে কারও যদি কোন প্রকার সাহায্যের দরকার হয় প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন