বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেট করোনায় ২ জনের মৃত্যু, আক্রান্ত ৭৭

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৮:২৪ পিএম

গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু হয়েছে সিলেটে। একই সময় নতুন করে আক্রান্ত হয়েছেন ৭৭ জন। সুস্থ হয়েছেন ৯০ জন। আজ সোমবার (২১ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, গত ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ৭৭ জন করোনা আক্রান্ত সনাক্ত হন। এর মধ্যে সিলেট ৩৮ জন, সুনামগঞ্জে ১ জন, হবিগঞ্জে ৪ জন, ১৬ জন মৌলভীবাজারে ও সিলেট ওসমানী মেডিকেলে আরও ১৮ জনের করোনা সনাক্ত হয়। নতুন এই ৭৭ জন সহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ২৯২ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ০৭৩ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৮৯০ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৮৭ জন ও ২ হাজার ৭৪২ জন মৌলভীবাজারে সনাক্ত হয়েছে করোনায়।

গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৯৯ জন। এরমধ্যে সিলেট ৪৮ জন, সুনামগঞ্জের ১ জন ও আরও ৪১ জন রয়েছেন মৌলভীবাজারে। এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ২২ হাজার ৭৫৪ জন। এর মধ্যে সিলেট ১৫ হাজার ৩৬৯ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৭৯০ জন, হবিগঞ্জে ২ হাজার ৯০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫০৫ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন ১১ জন করোনা আক্রান্ত রোগী। এরমধ্যে সিলেট ৯ জন ও আরও ২ জন মৌলভীবাজারের। সব মিলিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৩৪ জন। এরমধ্যে সিলেট ২২৩ জন, সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ২ জন, আরও ৬ জন মৌলভীবাজারে। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় ২ জনের মৃত্যু হয়েছে তারা সিলেটের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন