শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লৌহজংয়ে এলাকাবাসীর সঙ্গে সাংসদ এমিলির উন্মুক্ত সভা

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ৮:৩১ পিএম

মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এলাকাবাসীর সঙ্গে উন্মুক্ত সভা করেছেন। গতকাল সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এ উন্মুক্ত সভা অনুষ্ঠিত হয়। এসময় স্থানীদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এমপি। এবং স্থানীয়দের সকল সমস্যা সমাধানের বিষয়ে কথা বলেন। এদিকে এলাকাবাসী স্থানীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলির কাছে এসে সকল সমস্যা সমাধান করতে পেরে আনন্দ প্রকাশ করছেন।

মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, করোনা কালীন সময়ে নেতাকর্মীদের চলাফেরায় আরো গভীর ও ব্যাপকভাবে জনগণের পাশে থেকে তাদেরকে সচেতন করেন হবে। এই করোনা কালীন দুঃসময়ে সারা পৃথিবীর মধ্যে যে সকল রাষ্ট্রপ্রধান অত্যন্ত সফল ও সুন্দরভাবে দেশ চালাচ্ছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম। তাকে অনুসরণ করে আওয়ামীলীগ নেতা-কর্মীরা যেন সার্বক্ষণিক জনগণের পাশে থাকে। কারণ আওয়ামী লীগ জনগণের দল, জনগণের কল্যাণের জন্যই আওয়ামী লীগের জন্ম। আওয়ামী লীগ দেশকে স্বাধীন করেছে, জনগণের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত করেছে। এখন জনগণকে সুশাসন দেয়ার জন্য আওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মীকে সচেতন থাকতে হবে। প্রতিটি এলাকায় কেউ যেন নির্যাতন জুলুমের শিকার না হয়। এ বিষয়ে সকলকে সর্বদা সজাগ থাকতে হবে। মানুষের যে কোন দুর্যোগে, যে কোনো সমস্যায় মানুষের পাশে থেকে সততা ও নিষ্ঠার সাথে সবাইকে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য রফিকুল ইসলাম ঢালী, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদি হাসান, শেখ আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন তপন, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন বেপারী, মনির হোসেন মাষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর কবির খান, সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহ্বায়ক হামিদুর রহমান জুয়েল ও যুগ্ম-আহ্বায়ক বিদ্যুৎ মোড়ল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনয় হাসান বেপারী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন