ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮, ১৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মৃত্যুর দু মাস পরে খুলনা জিলা স্কুলের সাবেক প্রধান শিক্ষকের ব্যাংক হিসাব তলব দুদকের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০২১, ১০:৩৪ পিএম

মৃত্যুর দু মাস পর খুলনা জিলা স্কুলের সাবেক প্রধান শিক্ষক মালেকা বেগমের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্তে নেমেছে দুদক। তার বিরুদ্ধে নানা অনিয়ম ও অবৈধভাবে ছাত্র ভর্তির মাধ্যমে অর্থ অর্জনের অভিযোগ এনেছে দুদক। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২০ এপ্রিল খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। তার লাশ মাদারিপুরের শিবচর উপজেলার গোয়াতলা গ্রামে দাফন হয়।

দুদক, খুলনার সহকারী পরিচালক তরুণ কান্তি ঘোষ নগরীর বিভিন্ন ব্যাংকে চিঠি দিয়ে মালেকা বেগমের নামে একাউন্টের হিসাব তলব করেছে। পত্রে আগামী বৃহস্পতিবার সকাল ১০টায় ব্যাংক হিসাবসহ অন্যান্য রেকর্ড পত্রের ফটোকপি দুদক কার্যালয়ে দাখিল করতে বলা হয়েছে।

মালেকা বেগমের বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে বলা হয়, জিলা স্কুলে চাকরি করাকালীন তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতির মাধ্যমে অর্থ উপার্জন ও অবৈধ ভাবে ছাত্র ভর্তির মাধ্যমে অর্থ অর্জনের অভিযোগ রয়েছে। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে অনুসন্ধানের জন্য দুদকের খুলনা কার্যালয়ের সহকারী পরিচালক তরুণ কান্তি ঘোষকে অনুসন্ধানকারী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।

তদন্ত কর্মকর্তার কাছে গণমাধ্যমের পক্ষ থেকে জানতে চাইলে তিনি চিঠি দেওয়ার বিষয়টি স্বীকার করেন। মালেকা বেগমের মৃত্যু তারিখ সম্পর্কে তদন্ত কর্মকর্তাকে অবহিত করা হলে তিনি জানান, মৃত ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ থাকলে সাধারণত তার তদন্ত হয় না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন