বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

স্বাস্থ্য অধিদফতর কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মগবাজার পেয়ারাবাগ রেলগেট এলাকায় ডা. মোহাম্মদ জিহানুল আলিম (৫৫) নামে স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। স্ত্রী তার ‘স্ট্রোক’ করার কথা বললেও অন্য স্বজনদের বরাতে পুলিশ বলছে, জিহানুলের গলায় দাগ রয়েছে, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। গতকাল সোমবার বিকেলে জিহানুলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। জিহানুল মহাখালীর স্বাস্থ্য অধিদফতরের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

একটি সূত্র জানায়, গত ১০ মাস ধরে স্বাস্থ্য অধিদফতরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) ছিলেন তিনি। তার গ্রামের বাড়ি পিরোজপুরে। মগবাজার পেয়ারাবাগ রেলগেট এলাকার ৫৮১ নম্বর বাসার চতুর্থ তলায় তিনি পরিবার নিয়ে থাকতেন।

জিহানুল আলিমের স্ত্রী ফারহানা আলিম ঢামেকে সাংবাদিকদের বলেন, আমার স্বামী স্ট্রোক করেছেন। আমি দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তবে জিহানুলের অন্য স্বজনদের বরাত দিয়ে পুলিশ বলছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার গলায় দাগ রয়েছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের এএসআই আব্দুল্লাহ খান জানান, মগবাজার থেকে ডা. জিহানুল আলিমকে নিয়ে আসার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ফারহানা আলিম নিজেই তার স্বামীকে হাসপাতালে আনেন।

তার গলায় দাগ রয়েছে। লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর প্রকৃত রহস্য বেরিয়ে আসবে বলে তিনি মন্তব্য করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন