রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

খেলাধুলা

প্যারাগুয়ে জুজু কাটানোর পালা মেসিদের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০৬ এএম | আপডেট : ২:১২ পিএম, ২২ জুন, ২০২১

উরুগুয়ের বিপক্ষে জয়ের পর আত্মবিশ্বাসটা তুঙ্গে। তবে কোপায় এবার যে প্রতিপক্ষ তা নিয়েও চিন্তিত আর্জেন্টিনা। ব্রাসিলিয়ার মানে গারিঞ্চা স্টেডিয়ামে মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৬টায় লিওনেল মেসিদের সামনে প্যারাগুয়ে। এই দলটির সঙ্গে লড়াইয়ের আগে বেশ সমীহ করছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি।

প্যারাগুয়েকে খুবই অস্বস্তিকর ও কঠিন প্রতিপক্ষ বলে মনে করছেন মেসিদের কোচ। সংবাদ সম্মেলনে বলছিলেন, ‘দেখুন, প্যারাগুয়ে খুবই অস্বস্তিকর আর কঠিন প্রতিপক্ষ, যারা নিজেদের খেলাটা জানে। তাদের দারুণ একজন কোচ আছে।’ গত বছর বিশ্বকাপ বাছাই পর্বের ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে হেরেই যাচ্ছিল আর্জেন্টিনা। শেষে নিকোলাস গনসালেসের গোলে রক্ষা।

চিলি ও উরুগুয়ের বিপক্ষে প্রত্যাশার প্রতিদান দিতে পারেননি লাউতারো মার্তিনেস। জায়গা হারাতে পারেন এই স্ট্রাইকার। একইসঙ্গে স্কালোনি জানিয়ে রাখলেন, মেসির নেতৃত্বে ভরসা আছে তার। সংবাদ সম্মেলনে মেসির নেতৃত্ব নিয়ে মুগ্ধতার কথা জানিয়ে স্কালোনি বলেন, ‘আমি মনে করি, মাঠে মেসির নেতৃত্ব সবসময় একই রকম। মাঠের বাইরে সে দারুণ, দলকে যে নেতৃত্ব দেয়, যা সে সবসময়ই করে আসছে। সেখানে তার কোনো পরিবর্তন নেই। মাঠে তার নেতৃত্বই এটা ফুটিয়ে তোলে।’

কোপার চলতি আসরে নিজেদের প্রথম ম্যাচে চিলির বিপক্ষে দারুণ ফ্রি কিকে দলকে এগিয়ে নিয়েছিলেন মেসি, যদিও সে ম্যাচে পূর্ণ ৩ পয়েন্ট পাওয়া হয়নি আর্জেন্টিনার। উরুগুয়ের বিপক্ষে একমাত্র গোলের নেপথ্যের কারিগরও ছিলেন তিনি। বাঁ দিক থেকে মেসির বাড়ানো বলে ক্রস হেডে জয়সূচক গোলটি করেন গিদো রদ্রিগেসের। এবার প্যারাগুয়ের বিপক্ষে মেসি কেমন করেন সেটাই এখন দেখার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন