ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুর-২ : নৌকা ১ লাখ ২২ হাজার ৫৪৭ নাঙ্গল ১ হাজার ৮৮৬ ভোট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১০:২৫ এএম

বিএনপির বর্জনের মধ্য দিয়ে গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছে লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচন। এতে নৌকা পেয়েছে ১ লাখ ২২ হাজার ৫৪৭ ভোট। আর তার প্রধান প্রতিদ্বিন্দ্বি নাঙ্গল পেয়েছে মাত্র ১ হাজার ৮৮৬ ভোট।

এদিকে লক্ষ্মীপুর-২ আসনের (রায়পুর ও সদর উপজেলার আংশিক) উপনির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরউদ্দীন চৌধুরী নয়ন। সোমবার (২১ জুন) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই উপনির্বাচনে ইভিএমে ভোটগ্রহণ হয়।

বেসরকারি ফলাফলে জানা গেছে, নৌকা প্রতীক নিয়ে নুরউদ্দিন চৌধুরী পেয়েছেন ১ লাখ ২২ হাজার ৫৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ ওরফে শিপন লাঙ্গল প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৮৮৬ ভোট।

উপনির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। জাতীয় পার্টির প্রার্থী জামানত হারিয়েছেন বলে জানান তিনি।

একাদশ জাতীয় সংসদের নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য শহিদ ইসলাম পাপুল মানবপাচার ও অর্থপাচারের মামলায় কুয়েতের আদালতে সাজাপ্রাপ্ত হওয়ায় গত ২২ ফেব্রুয়ারি আসনটি শূন্য ঘোষণা করে গেজেট প্রকাশ করে সংসদ সচিবালয়। এর পরিপ্রেক্ষিতে সেখানে উপনির্বাচন আয়োজন করে নির্বাচন কমিশন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Tareq Sabur ২২ জুন, ২০২১, ১১:৪৮ এএম says : 0
আয়োজনটা ভালই ছিল। নেতাকর্মী ও কিছু গরিব মানুষ কিছু টাকা কামিয়েছে। জনগনের করের কিছু টাকা লুটপাট করেছে কমিশন এবং নুরুল হুদারে যে হূদাহূদি ওখানে বসায়নি তা আরো একবার প্রমানিত হয়েছে।
Total Reply(0)
Dr.Ansari ২২ জুন, ২০২১, ৩:১৮ পিএম says : 0
দ্বিধার মধ্যে আছি। আচ্ছা, উচ্চারণ কি নাঙ্গল না লাঙ্গল ?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন