ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইল ও এলেঙ্গা পৌরসভায় সাত দিনের লকডাউন শুরু হয়েছে

করোনায় ২ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ১২১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১১:৫২ এএম

আজ মঙ্গলবার থেকে টাঙ্গাইল ও এলেঙ্গা পৌর এলাকায় সাত দিনের লকডাউন শুরু হয়েছে। কিন্তু কঠোর বিধি নিষেধ উপেক্ষা করে শহরের নতুন বাসটার্মিনাল থেকে ছেড়ে গেছে দূর পাল্লার কিছু বাস। এতে করে সংক্রমণের ঝুঁকি বেড়ে যাচ্ছে। এদিকে কঠোর বিধি নিষেধের কারনে শহরের মার্কেট ও বিপনি বিতান গুলো বন্ধ রয়েছে। তবে কিছু কিছু ব্যাটারী চালিত অটোরিক্সা ও ইজি বাইক চলাচল করছে। সেই সাথে শহরের গুরুত্বপূর্ন জায়গায় আইন-শৃঙ্খলা বাহিনী লকডাউন বাস্তবায়ন করতে কাজ করছে।
অন্যদিকে টাঙ্গাইল জেলায় গত ২৪ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যুসহ নতুন করে আরো ১২১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। জেলা সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে, ৩৩৫ টি নমুনা পরীক্ষা করে নতুন রোগী শনাক্ত হয়। জেলায় শনাক্তের হার শতকরা ৩৬ দশমিক ১১ ভাগ। আক্রান্তদের মধ্যে টাঙ্গাইল সদরে ৫৩, নাগরপুরে ৬, দেলদুয়ারে ১৩, মির্জাপুর ৮, বাসাইল ২, কালিহাতী ১৫, ঘাটাইল ১০, মধুপুর ৩, ভূঞাপুর ২, গোপালপুর ৩ ও দনবাড়ী ৬ জন নিয়ে মোট ১২১ জন। জেলায় মোট করোনা রোগী ৬ হাজার ৩৯৫ জন। সুস্থ্য হয়েছে ৪ হাজার ৪০৪জন। মোট মৃত্যু বরন করেছেন ১০১জন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মোট ৪০৬ জন করোনা রোগী ভর্তি হয়। আক্রান্তদের মধ্যে ২৯২ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। উন্নত চিকিৎসার জন্য ৬৫ জনকে রেফার্ড করা হয়েছে। বর্তমানে জেনারেল হাসপাতালের আইসিইউ বেডে ৬, সাধারণ বেডে ১৭ জন, কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ জন এবং ঘাটাইল উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সে ১ জন নিয়ে মোট ৩০ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন