শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাজীগঞ্জে আল-আরাফাহ্ এজেন্ট ব্যাংকে ৫ লাখ ২৭ হাজার টাকা চুরি

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ২:৫২ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বেলচোঁ বাজারে আল-আরাফাহ্ ইসলামী এজেন্ট ব্যাংকে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে আল-আরাফাহ এজেন্ট ব্যাংকের কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেন।
আল আরাফাহ ইসলামী এজেন্ট ব্যাংকের নবাগত ম্যানেজার মিজানুর রহমান জানান, প্রথম দিনেই অফিস করতে এসে তার অফিসে চুরির ঘটনা দেখতে পান। মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ আলী বলেন, সোমবার বিকেলে তারা অফিস বন্ধ করে যান। মঙ্গলবার(২২জুন) সকালে অফিসের দরজা খোলা, তালা নেই। ভিতরে প্রবেশ করে দেখেন জানালার গ্রিল কাটা। অফিসের সবকিছু তছনছ হয়ে আছে। হিসাব অনুযায়ী তারা জানান, পাঁচ লাখ ২৭ হাজার ৩৮৮ টাকা চুরি হয়েছে বলে দাবি করা হয়।
এই ঘটনা হাজিগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হলে ঘটনাস্থল পরিদর্শন করেন অফিসার ইনচার্জ হারুনুর রশিদ। তিনি এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান।
জানা গেছে, নবুন এই এজেন্ট ব্যাংকের গ্রাহক সংখ্যা প্রায় ১৫০ জন। ব্যাংকের মালিক আফজাল হোসেন জানান, তারা এই ব্যাংকে চুরির ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।
ইতোমধ্যে কচুয়া এলাকায় একটি এজেন্ট ব্যাংকে চুরির ঘটনায় ম্যানেজারসহ তিনজনকে আটক করা হয়। এছাড়াও ফরিদগঞ্জ উপজেলায় চুরির ঘটনায় পুলিশ নগদ অর্থ উদ্ধার করলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। সম্প্রতি কচুয়া ফরিদগঞ্জ ও হাজীগঞ্জ এজেন্ট ব্যাংকে চুরির ঘটনায় জনমনে শঙ্কা তৈরি হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন