শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৫ জন নিহত, আহত অর্ধশতাধিক : খাগড়াছড়িতে বাস ৩শ’ ফুট গভীর খাদে

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ি-মাটিরাঙ্গা সড়কের সাপমারা এলাকায় যাত্রীবাহী একটি লোকাল বাস পাহাড়ের খাদে পড়ে চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক যাত্রী। জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি প্রায় ৩০০ ফুট পাহাড়ের গভীর খাদে পড়ে যায়।
এসময় ঘটনাস্থলে নিহত হয় বাস চালক মো. সাহাবুদ্দিন (২৪), যাত্রী মোসলেহ্ উদ্দিন (৫৬), মো. আল-আমিন (০৬) ও সাত মাস বয়সী শিশু বন্দী চাকমা। খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ারসার্ভিস কর্মী, পুলিশ, সেনাবাহিনী ও স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালায়। আহতদের মধ্যে ১৭ জনকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে এবং ১৪ জনকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে মাছুমা আক্তার (২২) নামে একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এবং দুইজনকে হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে প্রেরণ করেছে সেনাবাহিনী।
এদিকে খবর পেয়ে আহতদের দেখতে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ছুটে গেছেন, স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান ও পুলিশ সুপার মো. মজিদ আলী। তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে উদ্ধার কাজে অংশ নিয়েছেন খাগড়াছড়ি জেলা বিএনপি সভাপতি, সাবেক এমপি ওয়াদুদ ভূঁইয়া।
বোয়ালখালীতে আহত ৩
বোয়ালখালী উপজেলা সংবাদদতা : চট্টগ্রামের বোয়ালখালীতে সড়ক দুর্ঘটনায় অন্তত ৩ জন আহত হয়েছেন। গতকাল (বৃহস্পতিবার) উপজেলার পূর্ব কালুরঘাট বাগান বারিচা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার পূর্ব কালুরঘাট বাগান বারিচা এলাকায় টমটম ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের র্ঘটনা ঘটে। এ সময় ৩ যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়।







 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন